আপনার দৈহিক ভালোবাসাকে করুন দীর্ঘস্থায়ী!

bdnari (2)

সাধারণত একজন পুরুষের যদি মিলন করার সময় ১০ মিনিটের মাথায় বীর্যপাত হয় অথবা ৬-৭ মিনিটে হয় সেটিকে স্বাভাবিক সেক্সটাইম হিসেবে ধরা হয়। কিন্তু যদি আপনার এর থেকেও কম সময় লাগে, যেমন ১-২ মিনিট তাহলে বুঝতে হবে আপনার দ্রুত বীর্যপাত ঘটছে। তাবে এক্ষেত্রে প্রথমেই ভয় পাওয়ার কিছু নেই। এর কারণ হতে পারে অন্য কিছুও। যেমন, মানসিকও হতে পারে অথবা হতে পারে মিলনের ক্ষেত্রে আপনার পজিশনের কিছু ভুল। আসুন দেখে নেই এই ক্ষেত্রে আপনি যা করলে এ সমস্যা কিছুটা দূর করে আপনার সেক্সটাইম বাড়িয়ে নিতে পারবেন।

* অনেক সময় দেখা যায় পুরুষেরা মিলনের সময় তাদের সব ভর পেনিসে দিয়ে দেয়, এতে আপনার দ্রুত বীর্য বের হয়ে যেতে পারে। তাই মিলনের সময় হাতের ওপর জোর বাড়ান।

* মিলনে সময় এক পজিশনে বেশিক্ষণ না করে পজিশন বদলে বদলে করুন।

* সঙ্গমকালীন অবস্থায় যদি আপনার মনে হয় যে এখনি বের হয়ে আসছে তখন আর সোজা ধাক্কা না দিয়ে লিঙ্গ বের করে তাকে আদর করুন। স্বাভাবিক হলে আবার শুরু করেন।

* বাসায় একটি অভ্যাস প্র্যাকটিস করতে পারেন। নিজে লিঙ্গকে উত্তেজিত করে বীর্য বের হওয়ার ঠিক আগ মুহূর্ত পর্যন্ত  নিয়ে যান, এর পর আবার স্বাভাবিক হোন বের না করে। তাবে এটি সবসময় না করাই ভালো কারণ বেশি করলে শরীরের ক্ষতি হতে পারে। সপ্তাহে বেশি হলে একবার করতে পারেন।

Updated: January 5, 2016 — 3:08 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM