যে রাশির জাতক-জাতিকারা দৈহিক প্রেমে যেমন পারদর্শী !

bdnari.com (2)

দৈহিক প্রেমের ক্ষেত্রে কম বেশি সব মান্ষুই পারদর্শী হয়ে থাকে। যেহেতু এই বিষয়টি একান্ত গোপনীয় একটি বিষয় তাই কারও এর যোগ্যতা সম্পর্কে আমাদের অবগত থাকার কথা নয়। তবে আপনি রাশি ভেদে জানতে পারেন কোন রাশির জাতকেরা সঙ্গমে বেশি পারদর্শী। আসুন তাহলে দেখে নেয়া যাক।

* (২১ মার্চ-২১ এপ্রিল) মেষ রাশি: এই রাশির জাতক-জাতিকার মধ্যে যৌনতা, শক্তি এবং যুদ্ধ সবকিছুই ফুটে উঠে। এরা দুর্দান্ত প্রেমিক হয়। এবং দৈহিক প্রেমের ক্ষেত্রেও এরা শক্তি প্রয়োগে বিশেষ পারদর্শী হয়।

* (২১ এপ্রিল-২১ মে) বৃষ রাশি: এই রাশির জাতক-জাতিকারা সঙ্গমের ক্ষেত্রে খুবই সংবেদনশীল হয়। এদের যৌনতার শক্তির দিক থেকে এদের জুড়ি মেলা ভার। এই রাশির মানুষেরা ক্লান্তিবিহীন, সদাপ্রস্তত এবং ছন্দময় দৈহিক প্রেমের গ্যারান্টি দিয়ে থাকে।

* (২২ মে-২১ জুন) মিথুন রাশি: এই রাশির জাতক/জাতিকাকে শয্যায় পাওয়া যেতে পারে ঠিক যেভাবে চাওয়া যায়। দৈহিক প্রেমের বিভিন্ন এক্সপেরিমেন্টাল দিক এই রাশির মানুষদের টানে। এরা তাদের শুদ্ধ কথার মাধ্যমে মানুষকে সহজেই বশ করে নিতে পারে।

* (২২ জুন-২২ জুলাই) কর্কট রাশি: এই রাশির জাতক-জাতিকার হাবভাব হয় একেবারে শান্তশিষ্ট যেন ভাজা মাছটি সে খেতে পারে না। কিন্তু সঙ্গমের ক্ষেত্রে এই রাশির জাতক জাতিকার সাহচর্য রোলার কোস্টার রাইডের মতো।

* (২৩ জুলাই-২৩ আগস্ট) সিংহ রাশি:  সিংহ রাশির জাতক-জাতিকাদের প্রেমিক-প্রেমিকার জন্য বিশেষ সুনাম রয়েছে। তাবে দৈহিক প্রেমের ক্ষেত্রেও রয়েছে এদের যথেষ্ট সুনাম। ইতিবাচক মনোভাব, শারীরিক দক্ষতা এবং হাস্যরসের দিক দিয়ে এরা অতুলনীয়।

* (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) কন্যা রাশি: কন্যা রাশির জাতক-জাতিকারা মনের ভালোবাসার দিক দিয়ে এবং দৈহিক ভালোবাসার ক্ষেত্রে দুর্দান্ত হয়। এই রাশির মানুষের কান, ঠোঁট বা স্তনের সংবেদনশীলতা খুবই বেশি। এছাড়াও এরা সঙ্গমের ক্ষেত্রে কোমলতা ও রক্ষতার পছন্দ করে।

* (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) তুলা রাশি: তুলা রাশির জাতক-জাতিকারা দিনে বন্ধু আর রাত্রিতে প্রেমিক হয়ে উঠে। সঙ্গমের ক্ষেত্রে তারা বশে আনতে চাইবে না। তবে তারা সঙ্গী-সঙ্গিনীকে অনেক ভালোবাসতে পারে। তুলা রাশির জাতক-জাতিকারা সাধারণত ভেনাসের প্রভাবে সৌন্দর্য, রহস্যময়তা আর দৈহিক আকর্ষণের দিক দিয়ে এগিয়ে।

* (২৪ অক্টোবর-২২ নভেম্বর) বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা প্রবল আবেগ আর উন্নাসিকতার জন্য বেশ বিখ্যাত বা কুখ্যাত। দৈহিক ভালোবাসার ক্ষেত্রে তা অনুদিত হয় উত্তেজনায় ভরপুর যন্ত্রণা আর উচ্ছ্বাসের সংমিশ্রণে এক আকর্ষণীয় মেলোড্রামায়।

* (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) ধনু রাশি: এই রাশির জাতক-জাতিকাকে পার্টনার হিসেবে পেলে বেশ মজার অভিজ্ঞতা হবে আপনার। কারণ এই রাশি মানুষ বেশ রসবোধসম্পন্ন, বর্হিমূর্খী এনাজের্টিক এবং আশাবাদী হয়। এরা দৈহিক প্রেমের মুহূর্তে  প্রকাশ করবে ঠাট্টা-তামাশা, মজার সব সেক্সুয়াল অ্যাক্ট আর বিভিন্ন ফোর প্লের মাধ্যমে।

* (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) মকর রাশি: এই রাশির জাতক-জাতিকা যেকোনো কিছু করার আগে অনেক ভেবেচিন্তে করে, সঙ্গমের ক্ষেত্রে তো আরো বেশি। তবে এরা দৈহিক সুখ স্বাচ্ছন্দ্রের প্রতি হয় অতিমাত্রায় মনোযাগী। যদিও শুরুতে আগ্রহী ভূমিকা দেখাতে হয় কিন্তু তারপর শুধুই ফান-রাইড। মকর রাশির প্রেমিকের বেশ নির্ভরযোগ্য ও বিশ্বাসী হয়।

* (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) কুম্ভ রাশি: এই রাশির জাতক-জাতিকারা প্রখর বুদ্ধিমত্তার অধিকারী হয়। এরা তাদের সঙ্গী-সঙ্গিনীর প্রতি খুবই যত্নশীল হয়। এই রাশির মানুষেরা আপনি যেভাবে চাইবেন ঠিক সেইভাবেই তারা আপনার কাছে ধরা দিবে।

* (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) মীন রাশি: এই রাশির জাতক-জাতিকারা চাতুর্যপূর্ণ কথা, আপাদমস্তক, দৈহিক আর্কষণে পরিপূর্ণ হয়। এবং আবেগ দৃষ্টি দিয়ে এরা যে কারো মন কেরে নিতে পারে৷এই রাশির মানুষ সঙ্গী-সঙ্গিনীর সামান্য স্পর্শেই উত্তেজনায় অস্থির হয়ে উঠতে পারেন। তার প্রগাঢ় আলিঙ্গণ নিয়ে যেতে পারে আপনাকে অন্য জগতে।

Updated: December 28, 2015 — 2:29 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM