রাশি মতে যে লিপস্টিকের রং আপনার জন্য লাকি

bdnari.com142সাজগোজ করতে প্রায় সব মেয়েদের কাছেই ভালো লাগে। বিশেষ করে কোনো বিয়ের অনুষ্ঠানে বা কোনো উৎসবে সাজগোজ নিয়ে যেন তাদের প্রতিযোগিতা লেগে যায়। মেয়েদের সাজগোজের একটি বিশেষ অংশ হলো ঠোটে লিপস্টিক ব্যবহার করা। আর ঠোটের সৌন্দর্যই মেয়েদের বেশি আর্কষনীয় করে তুলে। তাই এবার রাশির সঙ্গে রং মিলিয়ে টাচ-আপ দিন মেকআপে। অবাক হওয়ার কিছু নেই। রাশি অনুযায়ী প্রত্যেকেরই একটা করে পাওয়ার কালার আছে। আর সেই রং দিয়ে যদি আপনার ঠোঁট সাজান, তাহলে পার্টি থেকে বিয়েবাড়ি আপনিই হবেন মধ্যমণি। তাছাড়া আপনার মনের মানুষটির চোখ আটকাবে এই ঠোঁটে।

* মেষ: আপনাদের পাওয়ার কালার রেড। ভেলভেট ফিনিশ ঘন লাল। এছাড়াও  ব্রাউন এবং অরেঞ্জ তোমাদের জন্য লাকি। এক কথায় ডিপ কালার তোমাদের জন্য। এড়িয়ে চলবেন হালকা গোলাপি।

* বৃষ: আপনার হলো পিঙ্ক। যেকোনও শেডের গোলাপি লিপস্টিক ব্যবহার করতে পারেন। এ ছাড়াও যে সব রং আপনাদের জন্য ভাল তা হল  ভায়োলেট,  খয়েরি,  প্যাস্টেল শেড। লাল রং কিন্তু আপনাদের ক্ষেত্রে নেগেটিভ এনার্জি সৃষ্টি করে। তাই লাল এড়িয়ে যান।

* মিথুন: আপনাদের প্রধান রং হল কমলা। গোল্ডেন বেজ বা ঘন সোনালি ঘেঁষা ব্রাউন। এড়িয়ে চলবেন লালের যে কোনও শেড।

* কর্কট: ন্যাচারাল ব্রাউন লিপস্টিক সঙ্গে গ্লস। এড়িয়ে চলুন লালা। এ ছাড়াও মেটালিক, টারকোয়াইজ় রং আপনাদের জন্য ভাল । এড়িয়ে চলুন ফ্যাকাশে রং এবং প্যাস্টেল শেড।

* কন্যা : আনাদের জন্য সবচেয়ে সুটেব্ল কালার ব্রোঞ্জ ব্রাউন। এড়িয়ে চলবেন লালের যে কোনও শেড। খয়েড়িও আপনাদের জন্য ভাল।

* তুলা : আপনাদের সবচেয়ে লাকি কালার সবুজহালকা বেজ, গোলাপি বা হালকা গোলাপি। এছাড়া গোলাপি এবং হালকা গোলাপি, পার্পল বেশ লাকি আপনাদের জন্য। এড়িয়ে চলবেন যেকোনও গাঢ় রং।

* বৃশ্চিক : আপনাদের জন্য শুভ ঘন গোলাপি রং এবং লাল। তাছাড়া বার্গেন্ডি, পার্পল, মেরুন আপনাদের জন্য ভাল। এড়িয়ে চলুন হালকা যে কোনও রং।

* ধনু : আপনাদের জন্য লাকি পার্পল ঘেঁষা রং, যাতে রুপোলি রংয়েরও ছোঁয়া আছে। এড়িয়ে চলবেন ঘন লাল।

* কুম্ভ : আপনাদের জন্য সবচেয়ে সুটেব্ল কালার শিমারিং ব্রাউন এবং ব্রোঞ্জ। এ ছাড়াও যে সব রং আপনাদের জন্য ভাল তা হল খয়েরি। এড়িয়ে চলবেন কমলা।

* মকর : আপনাদের জন্য সবচেয়ে শুভ রং মেটালিক ভায়োলেট। এড়িয়ে চলবেন যে কোনও চিরাচরিত রং। এছাড়া সব রং ব্যবহার করতে পারেন।

* মীন : অ্যাকোয়া ব্লু তোমাদের জন্য পারফেক্ট। বেগুনি বং ব্যবহার করতে পারেন। এড়িয়ে চলুন খুব গাঢ় যেকোনও রং।

Updated: February 18, 2016 — 3:13 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM