পুরান সেই ছবি নিয়ে আসছেন পূর্ণিমা!

Film-actress-Purnima-28আনন্দ নগর : দীর্ঘদিন আলোচনায় নেই জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। স্বামী, সংসার ও সন্তান নিয়েই এখন তার ব্যস্ততা। চলচ্চিত্রে ফিরবেন বললেও ভক্তরা তাকে পাচ্ছেন না নতুন কোনো কাজে। দুটি পুরনো চলচ্চিত্র ছাড়া রূপালি পর্দায় ফেরা তার অনিশ্চিত। এরকম অনিশ্চয়তার মধ্যে আলো ছড়ালো একটি গান। সেই গানের ভিডিওচিত্রে পূর্ণিমাকে দেখা গেলো একঝলক।

বছর তিনেক আগে পূর্ণিমা ও তাহসানকে জুটি করে শুরু হয়েছিলো ‘টু বি কন্টিনিউড’ ছবির কাজ। ছোটপর্দার জনপ্রিয় নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির পরিচালনায় এর কাজ হঠাৎ বন্ধ হয়ে যায়। খবর বের হয়েছিলো যে, তাহসান আর করছেন না ছবিটি। নতুন খবর, মুক্তি পেতে যাচ্ছে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ছবিটি। মুক্তির আভাস হিসেবে ইউটিউবে উন্মুক্ত করা হয়েছে একটি গান। তবে এ ব্যাপারে নির্মাতার কোনও বক্তব্য পাওয়া যায়নি।

গত ১৯ ফেব্রুয়ারি ইফতেখার আহমেদ ফাহমির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হলো ‘এ আমার কেমন অসুখ’ শিরোনামের গানটি। এতে একঝলক দেখা গেলো আলোচিত নায়িকা পূর্ণিমাকে, সঙ্গে তাহসান। ‘টু বি কন্টিনিউড’ ছাড়াও পূর্ণিমা অভিনীত আরেকটি ছবি ‘ঝুলে’ আছে। এর নাম ‘ছায়া-ছবি’। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবিটিতে পূর্ণিমার নায়ক আরিফিন শুভ।

Updated: February 20, 2016 — 4:41 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM