বিপাশ এই এপ্রিলেই বিয়ে করছেন করণকে!

bdnari222255আনন্দ নগর : এক জনপ্রিয় ওয়েবসাইটের খবর অনুযায়ী এপ্রিলেই বিয়ে করতে চলেছেন বঙ্গ বিউটি বিপাশ বসু। আর হ্যাঁ, পাত্রের নামটা ঠিক যেটা আন্দাজ করছেন, তিনিই। করণ সিং গ্রোভার। জন আ্রব্রাহাম, দিনো মরিয়া, হরমন বাভেজার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক থাকলে তা ছাতনাতলার ঠিকানা পায়নি। তবে এবার করণে সঙ্গে পর বিপসের সম্পর্কটা হয়তো মালাবদলের স্তরে যেতে চলেছে। অ্যালোন সিনেমায় একসঙ্গে কাজ করতে করতে বিপস আর করণের প্রেম জমে ওঠে। তারপর নানা সময় কখনও ভিডিও, কখনও আবার ছবিতে দুজনকে অন্তরঙ্গে মুহূর্তে পাওয়া গিয়েছে। জল্পনা শেষ করে বিবাহ বিচ্ছেদও হয়ে গিয়েছে করণের। করণ ও জেনেফার অফিসিয়ালি ডিভোর্স হওয়ায় বিপাশা ও করণের বিয়েতে আর কোনো বাধা থাকবে না বলে মনে করছেন তাদের ঘনিষ্ঠমহল।

২৩ তারিখে ছিল করণ সিং গ্রোভারের জন্মদিন। আর তাই বিপাশার যেনো উচ্ছ্বাসের কোনো কমতি ছিলো না। খুব ঘটা করেই সূদর গোয়ায় একান্তে বয়ফ্রেন্ডের জন্মদিন পালন করলেন বিপাশা। অবশ্য গ্রোভারের জন্মদিনটি ছিলো অন্যরকম। করণ হবু স্ত্রীর সঙ্গে একান্তে জন্মদিন পালন করা। অন্যদিকে, একবছর পর অফিসিয়াল ভাবে টিভি সিরিয়ালের আরেক জনপ্রিয় অভিনেত্রী ও সাবেক স্ত্রী জেনেফার সঙ্গে বিবাহ বিচ্ছেদটি সম্পন্ন করা। সবকিছুই নিজের মনের মতো পেয়েছেন করণ।

অবশ্য বিবাহ বিচ্ছেদের সেই আনন্দ সোশ্যাল মিডিয়ায় ভাগাভাগি করতে দেরি করেননি তিনি। ডিভোর্সটি পেপারটি পাওয়ার সঙ্গে সঙ্গে শেয়ার করেন এবং টুইটে বলেন, অবশেষে ডিভোর্স পেপারটি হাতে পেলাম। তবে করণ’র এমন আচরনে ভীষণ অবাক হয়েছেন প্রাক্তন স্ত্রী জেনেফার।

Updated: February 25, 2016 — 4:43 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM