বিগ বস বাংলার নতুন সঞ্চালক জিৎ !

bdnari05123650আনন্দ নগর :  বিগ বস। নামটা শুনলেই সেই চোখটার কথা চোখে ভেসে ওঠে। দারুন পপুলারিটি এই অনুষ্ঠানের। বলতে গেলে  যখন বিগ বস ‘অন এয়ার’ থাকে, তখন সারা দেশের সব অনুষ্ঠানকে টেক্কা দেয় এই রিয়্যালিটি শো। হিন্দির বিগ বসের পাশাপাশি এখন বাংলাতেও শুরু হয়েছে এই রিয়্যালিটি শো। কিন্তু জানেন কি নতুন সিজিনে কে হতে চলেছেন বিগ বস বাংলার নতুন সঞ্চালক?

বিগ বসের নামেই আপনাদের মনে প্রথমেই কার কথা আসে? নিশ্চয়ই বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার সলমন খানের কথা। তাঁর সঞ্চালনা এই রিয়্যালিটি শো-এ ফ্রেশনেস এনে দেয়। তবে পিছিয়ে নেই বিগ বস বাংলাও। সবে একটা সিজন হয়েছে। আর তাতেই এই অনুষ্ঠান বড়রকম সাফল্য পায়। প্রথম সিজনে সঞ্চালনা করেছিলেন আমাদের সকলের প্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। কিন্তু এবার শোনা যাচ্ছে সঞ্চালক বদলাতে চলেছে বিগ বস বাংলা।

বিগ বস বাংলার নতুন সঞ্চালক কে হবেন তা নিয়ে অনেকদিন ধরেই নানারকম জল্পনা চলছিল। অবশেষে শোনা যাচ্ছে বিগ বস বাংলার নতুন সঞ্চালক হতে চলেছেন নাকি টলিউড ‘হিরো’ জিত্। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে, টলিউডে জিতের খুবই চাহিদা রয়েছে। তাছাড়া তিনি সঞ্চালনাতেও যথেষ্ট সাবলীল। তাই আশা করা যাচ্ছে জিতের সঞ্চালনায় বিগ বস বাংলার দ্বিতীয় সিজনও বেশ জমজমাট হতে চলেছে।

Updated: March 9, 2016 — 2:30 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM