ট্যুইটারে অমিতাভের ফ্যান ২ কোটি!

bdnaaaআনন্দ নগর: রাজত্ব বাড়ল তাঁর। টিনসেল টাউনের পাশাপাশি তিনি এখন নেট দুনিয়ারও শাহেনশা। ট্যুইটারে অমিতাভের ফ্যান ফলোয়ার সংখ্যা এসে দাঁড়ালও ২ কোটি। আর সেই সঙ্গে তিনি হলেন প্রথম বলিউডের তারকা যাঁর সোশ্যাল মিডিয়ায় এতো  বিপুল অনুরাগী।

‘বাড়ুম্বা!! ২০ মিলিয়ন! সকলকে ধন্যবাদ’  জানিয়ে, ২ কোটি ফলোয়ার সংখ্যার মাইলস্টোনে পৌঁছনোর খবর এদিন নিজেই ঘোষণা করেন বিগ বি। সঙ্গে বলে দিলেন এবার তাঁর লক্ষ্য ৩০ মিলিয়ন!

২০১০ সালে টুইটারে আসেন বিগ-বি। তারপর থেকে লাফিয়ে বেড়েছে তাঁর ভক্ত সংখ্যা। এ ব্যাপারে বলিউডের সবাইকে এমনকি তিন খান শাহরুখ, সলমন ও আমিরকেও  পিছনে ফেলে দিয়েছেন তিনি। বর্তমানে শাহরুখের ট্যুইটার ফলোয়ার ১.৮ কোটি, আমিরের ১.৭ কোটি, এবং সলমনের ১৬.৮। তবে এই ৭২ বছর বয়সে তাঁর কাজের বহরের যেমন কম নেই। ঠিক তেমনই বয়সের নিরিখে প্রযুক্তিকে ব্যবহার করার ক্ষেত্রেও তিনি অনেকের থেকে বহু কদম এগিয়ে। প্রায় প্রতিদিনের খুঁটিনাটি জানিয়ে দেন সোশ্যাল মিডিয়ায়।  এমনভাবে সোশ্যাল মিডিয়ায় যিনি অ্যাকটিভ তার অনুগামীর সংখ্যাই বা কম হয় কী করে? তবে শাহেনশা ফলোয়ার লিস্টে শুধু ফ্যানরা নয়, রয়েছেন মুকেশ ভট্ট, শ্রীদেবী, দিলীপ কুমার, মাধুরী দীক্ষিত।

Updated: March 23, 2016 — 2:29 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM