বিশ্বের অন্যতম কিছু সেক্স রেকর্ড, যা জানলে অবাক হবেন!

bdnari2121202আমাদের এই বিশ্বে কতই না রেকর্ড রয়েছে! কিন্তু আমরা কখনোই সেক্স বিশ্বরেকর্ড সম্পর্কে জানি না বা জানার চেষ্টা করি না। তাই জেনে নিন বিশ্বের অদ্ভুত কয়েকটি সেক্স বিশ্বরেকর্ডঃ

* দীর্ঘতম পেনিসঃ বিশ্বের দীর্ঘতম পেনিসের রেকর্ডটি আমেরিকার জোনাহ ফ্যালকন (Jonah Falcon) এর দখলে রয়েছে। সাধারণ অবস্থায় তার পেনিসের মাপ ৯.৫ ইঞ্চি এবং উত্তেজিত অবস্থায় তার পেনিসের মাপ ১৩.৫ ইঞ্চি।

* দীর্ঘতমভ্যাজাইনাঃ বিশ্বের দীর্ঘতম ভ্যাজাইনার রেকর্ডটি স্কটিশ নারী এ্যানা সোয়ান (Anna Swan) এর দখলে রয়েছে। তার ভ্যাজাইনার মাপ ছিল ১৯ ইঞ্চি।

* সর্বাধিক সন্তানের মাঃ রাশিয়ার ভ্যালেন্টিনা ভ্যাসলিয়েভা (Valentina Vassilyeva) সর্বমোট ৬৯টি সন্তানের জন্ম দিয়ে বিশ্বরেকর্ড করেন। তিনি ১৭২৫ সাল থেকে ১৭৬৫ সালের মধ্যে ১৬ জোড়া টুইন্স, ৭ জোড়া ট্রিপ্লেটস এবং ৪ জোড়া কোয়ার্ডুপ্লেট সন্তানের জন্ম দেন।

* দীর্ঘতম বীর্যপাতঃ দীর্ঘতম বীর্যপাতের রেকর্ডটি রয়েছে আমেরিকার হোর্টস চুল্টস (Horst Schultz) এর দখলে। তিনি ১৮ ফুট দুরত্ব থেকে এবং ১২ ফুট উচ্চতা থেকে ৪২.৭ এমপিএইচ গতিতে বীর্যপাত করে এ রেকর্ডটি গড়েন।

* স্বল্প বয়সে মাঃ ১৯৩৮ সালে পেরুর লিনা মেদিনা (Lina Medina) মাত্র ৫ বছর বয়সে মা হয়ে এ রেকর্ডটি গড়েন। মাত্র ৩ বছর বয়সে লিনার মাসিক ঋতুস্রাব শুরু হয়। কিন্তু এ সন্তানের পিতা সম্পর্কে কেউ কখনো জানতে পারে নি। লিনার পিতাকে সাসপেক্ট হিসেবে গ্রেপ্তার করা হলেও পরে প্রমাণের অভাবে তাকে ছেড়ে দেয়া হয়।

* দীর্ঘতম মাস্টারবেশনঃ ২০০৯ সালে জাপানের মাসানবু সাতো (Masanobu Sato) নামের এক ব্যক্তি আমেরিকার সান ফ্রান্সিসকোতে প্রায় ৯ ঘন্টা ৫৮ মিনিট তার পেনিস ঝাকিয়ে মাস্টারবেট করে এ রেকর্ডটি গড়েন।

* সর্বাধিক বীর্যপাত হজমঃ সর্বাধিক বীর্যপাত হজম করার রেকর্ডটি রয়েছে আমেরিকার মিশেল মোনাহান (Michelle Monahan) এর দখলে। ১৯৯১ সালে জুলাই মাসে তার পাকস্থলি থেকে ১.৭ পিন্ট, অর্থাৎ প্রায় ১ লিটারের মতো বীর্য পাম্প করে বের করা হয়।

* বৃহত্তম গ্রুপ সেক্সঃ ২০০৬ সালে জাপানে রেকর্ডটি তৈরী হয়। গ্রুপ সেক্সে ২৫০ জন নারী এবং ২৫০ জন পুরুষ অংশগ্রহণ করে।

* শক্তিশালী ভ্যাজাইনাঃ এ রেকর্ডটি রাশিয়ার তাতিয়াতা কোজেভনিকোভা (Tatiata Kozhevnikova) এর দখলে রয়েছে। তিনি তার ভ্যাজাইনা দিয়ে ৩১ পাউন্ড (প্রায় ১৪ কেজি) ওজন তুলে এ বিশ্বরেকর্ড করেন। তার এ রেকর্ডটি গিনেস বুক অব রেকর্ডস এ রয়েছে।

* বৃহত্তমগ্যাংব্যাংরেকর্ডঃ ২০০৪ সালে পোল্যান্ডে অনুষ্ঠিত ওয়ার্ল্ড গ্যাং ব্যাং চ্যাম্পিয়নশীপে আমেরিকার বিখ্যাত পর্নস্টার লিসা স্পার্কস (Lisa Sparxxx) ২৪ ঘন্টায় ৯১৯ জন পুরুষের সাথে সেক্স করে এ বিশ্বরেকর্ড গড়েন। এছাড়া পুরুষ হিসেবে গ্যাং ব্যাং এর রেকর্ডটি পর্ণস্টার জন ডাফ (Jon Dough) এর দখলে রয়েছে। তিনি ১০১ জন নারীর সাথে সেক্স করে এ রেকর্ড গড়েন। তবে প্রখমে তিনি ৫৫ জন নারীর সাথে এবং ২ সপ্তাহ পর বাকী ৪৬ জন নারীর সাথে সেক্স করে এ রেকর্ড গড়েন।

* বৃদ্বকালে সন্তানের পিতাঃ বৃদ্বকালে সন্তানের পিতা হবার রেকর্ডটি ভারতের নানু রাম যোগী (Nanu Ram Jogi) এর দখলে রয়েছে। ২০০৭ সালে তার চতুর্থ স্ত্রীর গর্ভে এ সন্তান জন্ম নেয় এবং তিনি ৯০ বছর বয়সে তার ২১ তম সন্তানের পিতা হন।

* স্বল্প বয়সে পিতাঃ ১৯৯৮ সালে ইংল্যান্ডের শেন স্টুয়ার্ট (Sean Stewart) মাত্র ১২ বছর বয়সে পিতা হয়ে এ রেকর্ডটি তৈরী করেন।

* বৃহত্তম অর্গাজমঃ এ পর্যন্ত ১ ঘন্টায় একজন নারীর ১৩৪ বার অর্গাজম এবং একজন পুরুষের ১৬ বার বীর্যপাত রেকর্ড করা হয়েছে।

* সর্বাধিক পুরুষাঙ্গ কর্তনঃ ১৩০০ খ্রিস্টপূর্বাব্দে মিশরের রাজা মেনিফিটা (Menephta) লিবিয়ানদের বিরুদ্বে যুদ্ব জয় করে দেশে ফিরেন। তার এই সাফল্য উদযাপনের জন্য তিনি প্রায় ১৩,০০০ পরাজিত লিবিয়ানদের পুরুষাঙ্গ কর্তনের নির্দেশ দেন এবং পরাজিত লিবিয়ানদের পুরুষাঙ্গ কর্তন করা হয়। এটি এখনো পর্যন্ত সর্বাধিক পুরুষাঙ্গ কর্তনের রেকর্ড।

* দীর্ঘতম অর্গাজমঃ এ পর্যন্ত একজন নারী ৪৩ সেকেন্ড সময় নিয়ে পৃথিবীর দীর্ঘতম অর্গাজম করেন। এ অর্গাজম করার সময় তিনি প্রায় ২৫ বার ঝাকুনি দেন এবং এ অর্গাজমটি প্রায় ১০ ফুট দুরত্ব পর্যন্ত ছড়িয়ে পড়ে।

* বিশ্বের পুরোনো পর্ণস্টারঃ বিশ্বের পুরোনো পর্ণস্টারের রেকর্ডটি রয়েছে জাপানের শিগিও টোকুদা (Shigeo Tokuda) এর দখলে। তিনি ১৯৩৪ সালে জন্মগ্রহণ করেন। তিনি পর্ণজগত খেকে অবসর নেয়ার পূর্ব পর্যন্ত প্রায় ২৫০টি এ্যাডাল্ট ফিল্মে অভিনয় করেন।

* বেশী বয়স্কা পতিতাঃ তাইওয়ানে সম্প্রতি ৮২ বছর বয়স্ক একজন পতিতার সন্ধান পাওয়া গেছে, যার ডাকনাম গ্রান্ডমা। তিনিই এখন বিশ্বের জীবিত বয়স্কা পতিতা।

* শক্তিশালী পেনিসঃ ১৯৯৫ সালে হংকং এর মোকাওয়াং (Mo Ka Wang) তার উত্তেজিত পেনিস দিয়ে ২৫০ পাউন্ড ওজন তুলে বিশ্বরেকর্ড করেন।

* সর্বাধিক সন্তানের পিতাঃ মরোক্কোর আলাউত সাম্রাজ্যের দ্বিতীয় সুলতান ইসমাইল ইবনে শরীফ (Ismail Ibn Sharif) সপ্তদশ শতাব্দীতে রেকর্ডটি গড়েন। তিনি ৮৬৭ টি সন্তানের পিতা ছিলেন। এর মধ্যে ৫২৫ জন পুত্র এবং ৩৪২ জন কন্যা সন্তান ছিল।

* বৃহত্তম পর্ণ সংগ্রাহকঃ মিউজিয়াম অব সেক্স এর প্রতিষ্ঠাতা ড্যানিয়েল গ্লাক (Daniel Gluck) পৃথিবীর বৃহত্তম পর্ণ সংগ্রাহক। তার সংগ্রহশালাপ্রায় ৫০০ বক্স ফটো, ফ্লিম, ম্যাগাজিন এবং অন্যান্য এডাল্ট সামগ্রী দিয়ে পরিপূর্ণ।

* পৃথিবীর দীর্ঘতম কিসঃ পৃথিবীর দীর্ঘতম চুমো খাওয়ার রেকর্ডটি থাইল্যান্ডের এক্কাচাই তিরানারাত এবং লাক্সানা তিরানারাত (Ekkachai Tiranarat & Laksana Tiranarat) এর দখলে। ২০১৩ সালের ১২-১৪ ফেব্রুয়ারী পর্যন্ত তারা দুজন ৫৮ ঘন্টা ৩৫ মিনিট ৫৮ সেকেন্ড ধরে একে অপরকে কিস করেন। পরে তাদেরকে অক্সিজেন দেয়া হয়।

* বৃহত্তম প্রাকৃতিক স্তনঃ বৃহত্তম প্রাকৃতিক স্তনের রেকর্ডটি আমেরিকার এ্যানি হকিন্স টার্নার (Annie Hawkins Turner) এর দখলে রয়েছে। তার বর্তমান স্তনের কাপ সাইজ ১০২। তার এ রেকর্ডটি গিনেস বুক অব রেকর্ডস এ রয়েছে।

* বৃহত্তম ব্রেস্ট ইমপ্লান্টঃ বৃহত্তম ব্রেস্ট ইমপ্লান্টের রেকর্ডটি আমেরিকার ম্যাক্সি মাউন্ডস (Maxi Mounds) এর দখলে রয়েছে। তিনি ১৯৯১ সালে প্রথম ব্রেস্ট ইমপ্লান্ট সার্জারী করেন। তার বর্তমান স্তনের কাপ সাইজ ৭৫। তার এ রেকর্ডটি গিনেস বুক অব রেকর্ডস এ রয়েছে।

* বৃদ্বাকালে সন্তানের মাতাঃ বৃদ্বাকালে সন্তানের মাতা হবার রেকর্ডটি স্পেনের মারিয়া দেল কারমেন বওসাদা দে লারা (Maria Del Carmen Bousada De Lara) এর দখলে রয়েছে। তিনি ২০০৬ সালে ৬৬ বছর বয়সে এক জোড়া টুইন্স ছেলে শিশুর জন্ম দেন।

* দীর্ঘতম পিউবিক হেয়ারঃ দীর্ঘতম পিউবিক হেয়ারের রেকর্ডটি দক্ষিণ আফ্রিকার মাওনি ভি (Maoni Vi) এর দখলে রয়েছে। তার বগলে ৩২ ইঞ্চি এবং ভ্যাজাইনায় ২৮ ইঞ্চি পিউবিক হেয়ার পরিমাপ করা হয়েছে।

[ আপনার জীবনে প্রয়োজনীয় নানান সব বিষয়গুলো পেতে আমাদের ফেসবুক পেইজে লইক দিয়ে আমাদের সাথে থাকুন]

Updated: April 4, 2016 — 1:07 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM