যেকারণে বিয়ের আগে ছেলেমেয়ের দেখা করা উচিত !

bdna3333321ছেলে/মেয়ের পারিবারিকভাবে বিয়ের ক্ষেত্রে, অনেক সময় দেখা যায় কেউই কাউকে ভালোভাবে চেনেন না। কেউ কারো সম্পর্কে ভালোভাবে কিছুই জানেন না। পারিবারিকভাবে ঠিক হওয়ার কারণে একজন আরেকজনের কাছে একেবারেই অপরিচিত। এ ক্ষেত্রে অবশ্যই বিয়ের আগে ছেলেমেয়ের আলাদা করে দেখা করা উচিত, যাতে দুজনের মধ্যে বোঝাপড়াটা ভালো হয়। না হলে বিয়ের পর পরিচিত হতেই অনেকটা সময় লেগে যায়।

                                               যেভাবে নববধূর বিশ্বাস অর্জন করবে স্বামীরা

কেন বিয়ের আগে ছেলেমেয়ের দেখা করা উচিত, সে বিষয়ে বিস্তারিত বলা হয়েছে বোল্ডস্কাই ওয়েবসাইটের লাইফস্টাইল বিভাগে। আপনি চাইলে এই পরামর্শগুলো একবার দেখে নিতে পারেন :

* সবার পছন্দ একরকম হয় না। আর বিয়ের পর প্রথম সমস্যাই হয় পছন্দ-অপছন্দ নিয়ে। তাই যদি আগে থেকে একে অন্যের ভালোলাগার বিষয়গুলো জেনে নেওয়া যায়, তাহলে বিয়ের পর সমস্যা একটু কম হয়।

                                                         মেয়েরা কেন পরকীয়া করে
* কয়েক দিন কথা বলার পর একে অন্যের মনমানসিকতা সম্বন্ধে বোঝা সম্ভব। তাই বিয়ের আগে মাঝেমধ্যে দেখা করা, ফোনে কথা বলা খুবই জরুরি।

* আপনার ভবিষ্যৎ পরিকল্পনা কী, এটা জানার অধিকার আপনার সঙ্গীর অবশ্যই আছে। নিজের পরিকল্পনার কথা সামনাসামনি দেখা হওয়া ছাড়া বুঝিয়ে বলা সম্ভব নয়। আর বিয়ের আগে এই কথাগুলো জানা খুবই জরুরি।

                                                           বাসর রাতকে সুন্দর করতে করণীয় টিপস
* আপনার সঙ্গী কেমন পোশাক পরতে পছন্দ করে, কী খেতে ভালোবাসে এগুলো বিয়ের আগে কয়েকবার দেখা হলেই কিছুটা আন্দাজ করতে পারবেন।

* মানুষ সবকিছু লুকাতে পারে, কিন্তু তার অভ্যাস লুকাতে পারে না। তাই বিয়ের আগে দেখা হলে সে কেমন প্রকৃতির মানুষ, এটা অনায়াসে বুঝতে পারবেন।

* আগে থেকে কথা বলা থাকলে বিয়ের পর যেকোনো বিষয় আপনি তাকে বলতে পারবেন। এ সময় কোনো ধরনের অস্বস্তি কাজ করবে না।

[ আপনার জীবনে প্রয়োজনীয় নানান সব বিষয়গুলো পেতে আমাদের ফেসবুক পেইজে লইক দিয়ে আমাদের সাথে থাকুন] 

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: April 11, 2016 — 4:35 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM