আজকাল বিয়ে হতে না হতেই তা গড়াচ্ছে ডিভোসে, কেন?

bdns4445623ছাদনাতলা টু আদালত। আজকাল বিয়ে হতে না হতেই তা গড়াচ্ছে ডিভোর্সে। কিন্তু কেন? দেখা যায় বেশির ভাগ ক্ষেত্রেই কারণ অসুখী যৌন-জীবন। এর পিছনে রয়েছে কোয়ান্টিটি :কোয়ালিটি নারী পুরুষের ভিন্ন চাহিদা।

সেক্স নারীদের কাছে অনেকটা প্যাশন। তারা চান ধীরে ধীরে চরম তৃপ্তি পেতে। নারী নাকি যৌনতার ব্যাপারে মারাত্মক খুঁতখুঁতে। যখন-তখন, যেমন-তেমন মিলনে তাঁদের আগ্রহ নেই। অনেকরকম প্রস্তুতির পর মিলনের ইচ্ছা প্রকাশ করেন তাঁরা। রুম ফ্রেশনার থেকে বিছানার চাদর সবেতেই চাই টার্চ অফ লাভ। তাই মেয়েদের কাছে কোয়ালিটি ইজ মোর ইম্পরট্যান্ট দ্যান কোয়ান্টিটি।

অন্যদিকে পুরুষদের কাছে বেশি গুরুত্ব কোয়ান্টিটি। বেশি কিছু নিয়ে তাঁরা মাথা ঘামায় না। এর ফলেই আসে সমস্যা। সম্প্রতি ওয়েস্টার্ন সিডনি বিশ্ববিদ্যালয়ের গবেষকরা এমনই এক তথ্য।

বিশেষজ্ঞরা জানাচ্ছেন, ভিন্ন চাহিদাই নাকি নারীপুরুষের সম্পর্ক নষ্টের জন্য অনেকটা দায়ি। পুরুষের কোয়ানটিটেটিভ মনোভাব নারীকে ক্লান্ত করে তোলে। নারীর অতি শৌখিনতা পুরুষকে করে তোলে অধৈর্য। ফলে যা হয়, বোর হন পুরুষ। বিরক্ত হন নারী। অতএব ভাঙন।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: April 16, 2016 — 3:55 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM