ভালোবাসার মানুষের সঙ্গে প্রথমবার মিলনে মেনে চলুন বিষয়গুলো !

bdna7745213জীবনে প্রথমবার। মিলিত হচ্ছেন আপনার সবথেকে প্রিয় মানুষটির সঙ্গে। একটু নার্ভাস, একটু এক্সাইটেডৃ কিন্তু নার্ভাস নেস কিংবা এক্সাইটেড হওয়ার মধ্যে মিলিত হওয়ার আগে অবশ্যই আপনার এবং আপনার প্রিয় মানুষটি প্রতি খেয়াল রাখুন। উত্তেজনার মুহূর্তে এমন কিছু করে ফেলবেন না, যাতে সারা জীবন সেই ভুল আপনাকে বয়ে চলতে হয়। সুতরাং সতর্ক থাকুনৃ আর তার মধ্যে থেকে আপনার প্রিয় মানুষটিকে ভালবাসুন। তাতে আপনিও থাকবেন সুস্থৃ আর দেখবেন সবটাই সুন্দর ভালো হয়ে গিয়েছেৃৃৃৃৃ

প্রথমবার আপনার প্রিয় মানুষটির সঙ্গে মিলিত হওয়ার আগে অবশ্যই এই আট চিন্তা মাথায় রাখুন। আর মেনে চলুন-

১। মিলিত হওয়ার আগে অবশ্যই নিজের এবং আপনার প্রিয়জনের সুরক্ষার কথা মাথায় রাখুন। প্রথম মিলনের সময়ে অবশ্যই কন্ডোম ব্যবহার করবেন। সুরক্ষার ক্ষেত্রে যতই পিল খান, কন্ডোমের কোনও বিকল্প নেই।

২। প্রথম মিলনেই বিপুল সুখের প্রত্যাশা না করাই ভাল। দুজনের বোঝাপড়ার উপরে অনেক কিছু নির্ভর করে। সুতরাং, প্রথম রাতেই যদি চরম সুখ না পান, তাহলে হতাশ হবেন না। দেখবেন ধীরে ধীরে সমস্ত কিছু সয়ে গিয়েছে। ংবী-ষরভব

৩। মিলনের সময়ে নিজেকে যতটা সম্ভব রিল্যাক্সড রাখুন। উত্তেজিত হবেন ঠিকই, কিন্তু সেই উত্তেজনা যেন অসুস্থ করে না ফেলে।

৪। ফোরপ্লের গুরুত্ব ভুলে যাবেন না। সরাসরি মিলনে প্রবেশ না করে আগে চুম্বন, স্পর্শ ইত্যাদির মাধ্যমে নিজের ও সঙ্গীর শরীরকে মিলনের উপযোগী করে তুলুন। এতে মিলনের আনন্দ বৃদ্ধি পায়।

৫। পেনিট্রেট করার বিষয়টিকে মসৃণ করে তোলবার জন্য প্রয়োজনমতো ল্যুব্রিকেন্ট ব্যবহার করুন। পেনিট্রেশনের ব্যথা কমলে, মিলনের আনন্দও বৃদ্ধি পাবে।

৬। কোন বিষয়টি ভাল লাগছে, কোনটি ভাল লাগছে না, তা সঙ্গীকে জানান। পারস্পরিক বোঝাপড়া এতে বাড়বে।

৭। মিলনে চরম আনন্দ অধরা থাকলে তা-ও জানান সঙ্গীকে । চরম আনন্দ না পেয়েও যদি তা পাওয়ার ভান করেন, তাহলে সম্পর্কেরই ক্ষতি হবে।

৮। প্রথম মিলনে দ্রুত বীর্যপাত অত্যন্ত স্বাভাবিক ঘটনা। উত্তেজনার কারণে এটা ঘটতেই পারে। এর জন্য হীনমন্যতায় ভুগবেন না।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: April 16, 2016 — 4:13 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM