গবেষকদের মতে যে ফল খেলে রসালো হবে যৌন জীবন

bd12123636আঙুর ফল টকের গল্প তো অনেক শুনেছেন। কিন্তু এখন বিজ্ঞানী আর গবেষকরা বলছেন, আঙুর ফল টক তো নয়ই, খুব খুব মিষ্টি। দ্রাক্ষার গুণ অনেক। এতদিন বলা হত, আঙুর খেলে রক্ত হয় শরীরে। রক্তচাপ কমায়। শুধু রক্তচাপই কমায় এমন নয়, আঙুর খেলে কমে কোলেস্টোরেলও।

                                            সঙ্গম সম্পর্কিত মূল্যবান কিছু সাধারণ জ্ঞান, যা না জানলেই নয়!

এর আগে গবেষকরা বলেছেন আঙুর খেলে ক্যানসার হওয়ার সম্ভাবনাও কমে। কিন্তু এখন গবেষকরা বলছেন, আঙুরের গুণ এতেই শেষ হচ্ছে না। আঙুরের থোকায় অনেকগুলো আঙুর একসঙ্গে ঝোলার মতোই অনেকগুলো উপকার রয়েছে এই সরস ফলের।

                                                    গরমে যৌনজীবন সুন্দর করতে কি করবেন?

সম্প্রতি ব্রিটিশ গবেষকরা বলেছেন, ‘আঙুরের অনেক গুণ। বেশিও খেতে হবে না। রোজ নিয়ম করে অল্প করে আঙুর খেলে আপনার ওজনও ঠিক থাকবে। জিমে গিয়ে, না খেয়ে- দেয়ে শরীরের মেদ কমানোর থেকে আঙুর খান, তাহলেই মেদ কমবে।’ তাঁরা শুধু তাই বলেননি। বলেছেন, দীর্ঘদিন ধরে আঙুরকে শুধু যৌনতার প্রতীক হিসেবেই দেখানো হয়েছে।

                                                      মেয়েদের যে বিষয়গুলো প্রত্যেক ছেলেকে পাগল করে!

কিন্তু আঙুর শুধু প্রতীক কেন হতে যাবে যৌনতার? আঙুর খেলে যৌনসম্পর্ক ভালো থাকে। তাই এবার থেকে রোজ একটু করে আঙুর খান। রসালো হবে আপনার জীবন।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: April 22, 2016 — 12:38 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM