মেয়েদের যে বিষয়গুলো প্রত্যেক ছেলেকে পাগল করে!

bdnas87778784প্রায় সব ছেলেরাই মেয়েদের মধ্যে বিশেষ কিছু ব্যাপার খুজে থাকে। কারণ  প্রতিটি ছেলেরাই  চায় তার সঙ্গী অবশ্যই স্মার্ট এবং আকর্ষণী হবে। তাকে আকৃষ্ট করবে। আর মেয়েদের কিছু আলাদা গুন আছে। যা একজন ছেলেকে তার দিকে আকৃষ্ট করার জন্য যথেষ্ট। সেই গোপন বিষয়গুলি একবার ঝালিয়ে নিতে পারেন৷

* ধর্মীয় বিশ্বাস: নারী কতটা ধার্মিক তার চেয়ে সে ধর্মীয় অনুভুতি সম্পর্কে কতটা আস্থাশীল তার উপর একজন পুরুষের ওই নারীর প্রতি ভালোলাগার মাত্রা নির্ভর করে।

* সুগন্ধী: মহিলাদের শরীরের মিষ্টি সুগন্ধ পুরুষের আকৃষ্টতায় নেশা ধরায়। এটি বাধ্যতামুলন নয় যে, নারীকে কোন একটি পারফিউম ব্যবহার করতে হবে। নারীর ড়িসবহ শরীরে প্রাকৃতিকভাবে যে গন্ধ থাকে, তা একধরনের প্রাকৃতিক অস্ত্র।

* আত্মবিশ্বাস: পুরুষকে আকৃষ্ট করতে নারীর আত্মবিশ্বাসের বিকল্প নেই। যে নারী তার সৌন্দর্য্য এবং ব্যাক্তিত্ব নিয়ে আত্মবিশ্বাসী, পুরুষ তাকে ততটা বেশি পছন্দ করে।

* হাস্যোজ্জলতা: সদা হাস্যোজ্জল নারীকে পুরুষ পছন্দের শীর্ষে রাখে। গোমড়ামুখো নারী পুরুষের প্রধান অপছন্দ।

*  সামান্য পিঠ খোলা: শুনতে বিশ্রী শুনাচ্ছে? আসলে পুরুষ নারীর পিঠ সামান্য খোলা অবস্থায় দেখতে পছন্দ করে। তবে অবশ্যই কাপড় থাকতে হবে। পিঠের কটি হাড্ডির উপর পর্যন্ত।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: April 20, 2016 — 7:42 am
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM