কেউ আপনাকে ঈর্ষা করছে ? যেভাবে বুঝবেন!

bdna6456465বলা হয়ে থাকে মানুষ ছাড়া অন্য কোনো প্রাণীর মধ্যে ঈর্ষা নেই। আর এই ঈর্ষা কখনো কখনো অনেক বড় বড় সমস্যার কারণ হয়ে দাঁড়ায়। যিনি আপনাকে ঈর্ষা করেন তিনি মুখে কিছু না বললেও তার আচার আচরণ, বডি ল্যাঙ্গোয়েজে তা অবশ্যই ফুটে উঠবে। জেনে নিন কীভাবে বুঝবেন কেউ আপনাকে ঈর্ষা করছে কিনা।

* কারো সাফল্য নিয়ে মজা করা ঈর্ষার লক্ষণ। কেউ যদি আপনার সাফল্য নিয়ে বা অন্যে আপনার প্রশংসা করলে সেটা নিয়ে মজা করে তাহলে বুঝবেন তিনি আপনাকে ঈর্ষা করেন।

*পারিবারিক অনুষ্ঠান বা কোনো পার্টিতে আপনাকে নিমন্ত্রণ না করলে সেটাও ঈর্ষার কারণ হতে পারে। অবশ্য আগে ভেবে নিন আপনার নিজের কোনো আচরণগত সমস্যা আছে কিনা।

* সামনাসামনি যা বলা কঠিন তা ফোনে বা অনলাইনে বলা অনেক সহজ। যিনি আপনাকে এড়িয়ে চলছেন তিনি হয়তো কম্পিউটার স্ক্রিনের আড়ালে আপনাকে অপমান ককরছে। সরাসরি বা ঠিক ততটা সরাসরি নয় এমনভাবে অপমান করছেন।

* আপনি নিজের জীবন যাপন করছেন অথচ কেউ কোনো কারণ ছাড়াই আপনাকে অপছন্দ করছেন। বুঝতে হবে তিনি আপনাকে ঈর্ষা করেন এবং সেই ঈর্ষা চেপে রাখতেও পারেন না।

*কেউ কি আপনাকে অকারণে খোঁচা মেরে কথা বলে বা সুযোগ পেলেই অপমান করে? তাহলে বুঝতে হবে তিনি আপনাকে ঈর্ষা করেন।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: April 22, 2016 — 4:41 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM