ভালোবাসার উত্তাপ বাড়াতে চান? মেনে চলুন বিষয়গুলো

bd7444546663যখন আমরা সম্পর্কে থাকি তখন আশপাশের হাজারো বিষয়ে আমরা বেশি নজর দিয়ে থাকি। তার চেয়ে ছোট ছোট জিনিসে মনসংযোগ করলে সম্পর্ক অনেক ভালো হতে পারে। আর এটা বৈজ্ঞানিকভাবে প্রমাণিত। স্বামী-স্ত্রীর সম্পর্ক হোক বা লিভ ইনে থাকা প্রেমিক-প্রেমিকা, সবক্ষেত্রেই সম্পর্ক মধুর হওয়া প্রয়োজন। মনোমালিন্য থাকতেই পারে। তাই বলে সম্পর্কে তিক্ততা যেন তৈরি না হয়। তাহলে সম্পর্ক বেশিদূর এগোতে পারবে না।

ভালোবাসার সম্পর্কে খুব স্বাভাবিকভাবেই যৌনতা থাকবে। তবে তাকে ভালোবাসার অঙ্গ হিসাবেই দেখা উচিত। এটি নিয়ে বাড়াবাড়ি না করে বরং এটিকে উপভোগ করলেই দুজন ভালোবাসার মানুষের সম্পর্ক অনেক বেশি সুন্দর ও শক্তিশালী হতে পারে। তবে আজকের দিনে নানা সমস্যায় সম্পর্ক একেবারে তলানিতে এসে ঠেকে। সেটা আটকাতে চাইলে কিছু জিনিস আপনাকে মেনে চলতে হবে। ভালোবাসার মুহূর্তকে আরও ভালো কীভাবে করবেন তার কিছু টিপস নিচে হয়েছে।

* ফোর প্লে  : যৌনতা মানেই হিংস্রতা নয়। ধীরে ধীরে এতে ডুব দিতে হবে। তাই চরম মুহূর্তকে আরও সুন্দর করে তুলতে চাইলে ‘ফোর প্লে’ আবশ্যক। এতে দুজনের একে অপরের প্রতি যোগাযোগ আরও বাড়বে।

* আকর্ষণ বাড়ানো  : দুজনে দুজনের চোখের দিকে চেয়ে আকর্ষণ বাড়িয়ে নিন। এতে ভালোবাসা যেমন বাড়বে তেমন বৃদ্ধি পাবে উত্তেজনাও।

* ভালো সময়ের কথা : ভাবা ভালোবাসার মুহূর্তকে আরও সুন্দর করে তুলতে পারে পুরনো ভালো স্মৃতিকে খানিক হাতড়ে নেওয়া। অনেকটা সময় কাটানোর মাঝে একে অপরের বুকে মাথা রেখে সুখের স্মৃতিচারণ করতে পারেন। এতে ভালোবাসা বাড়বে।

* পুরনো ছবি দেখা : সম্পর্ককে আরও ভালো করতে চাইলে একসঙ্গে সময় কাটানো ছাড়াও পুরনো ছবির অ্যালবাম দেখতে পারেন। এতে সম্পর্ক আরও মজবুত হবে।

* ফ্যান্টাসি শেয়ার করা : স্বামী-স্ত্রী একে অপরের সঙ্গে ফ্যান্টাসির কথা শেয়ার করলে যৌনতা যেমন বেগ পায়, তেমনই ভালোবাসার গাড়িও তরতরিয়ে এগিয়ে চলে।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: May 7, 2016 — 4:57 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM