যে বয়সী ছেলেদের বেশি পছন্দ করে মেয়েরা!

bd2222220000020কিছুকাল আগের কথা চিন্তা করুন। একটা সমবয়সী ছেলের সাথে একটা সমবয়সী মেয়ের কিন্তু বিয়ে হতো না।একটা ছেলে এবয় একটা মেয়ের বয়সের পার্থক্য ছির ১০ বছরের মত।কিচুদিন আগে সমবয়সীদের ভিতর বিয়ের প্রকপটা একটু বেশি ছিল। তবে বর্তমানে আবার…

সেই আগের আভাটা পুরোটা না হলে কিছুটা দেখা যাচ্ছে, এটা মখের কথা না, একটা জরীপ করে এই ডাটা প্রকাশ করা হয়েছে।কিছুদিন আগে এমন একটি গবেষণায় পওেয়া গেছে যে, পুরুষরা তার থেকে একটু কম বয়সী নারীর দিকে বেশি আকৃষ্ট হয়।

সব কিছরি ভিতর ব্যতিক্রম আছে। মাত্র গোটা কয়েক ক্ষেত্রে ব্যক্রিম দেখা দেয়। তবে নারীর চাওয়া ঠিক উল্টা রকম।একজন নারী তার সঙ্গী হিসেবে সব সময় তরুণ হিসেবে কাউকে চায়। এক সমীক্ষায় দেখা গেছে নানী তার সঙ্গী হিসেবে তার সমবয়সী বা তার থেকে হালকা একটু বেশি বয়সের পুরুষ চায়।

অন্যদিকে একজন পুরুষ এমন কোন নরীকে চায় যার বয়স ২০ এর কাছাকাছি।একজন নারী যখন ২২ বছর অতিক্রম করে তখন একজন পুরুষের আকর্ষণ হারাতে শুরু করে। প্রমাণ: ওকেকুপিড নামের একটি সংস্থার উদ্যোগে এই গবেষণা পরিচালিত ও প্রমানিত হয়েছে। এমনটি বলা হয়েছে যে, কোন নারীর বয়স যদি ধরা হয় ২৮ বছরের মত, তবে সেই নারী ২৮ বছরের কাছাকাঠি বয়সের পুরুষকে পছন্দ করে এবং অপরদিকে নারী ২২ বছরের পর পুরুষের কাছে তার চাহিদা হারাতে শুরু করে।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: May 13, 2016 — 4:09 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM