যে ধরনের মেয়েদের পুরুষরাও এড়িয়ে চলেন!

bd8755555555আজকাল নারীদের একথায় বর্ণনা করতে গেলে অভিজাত, স্বাধীন, সংস্কারি, আরও অনেক কিছু। কিন্তু সবাই তো আর এমনটা নয়। পুরুষদের চোখে কিন্তু কিছু মহিলাদের ক্ষেত্রে আরও অনেক বর্ণনা রয়েছে। যেমন ধরুন ন্যাকা, গায়ে পরা, সবকিছু টাকা দিয়ে বিচার করে, অন্ধ ভালবাসাচ্ছন্ন, অতি আধুনিক আরও কত কী। মহিলাদের একথা শুনতে খারাপ লাগবে নিশ্চয়ই। তবে সবার ক্ষেত্রে এই শব্দগুলি প্রযোজ্য না হলেও কিছু কিছু মহিলা তো আছেন বটেই যাদেরকে মহিলারাই শুধু নয়, পুরুষেরাও এড়িয়ে চলেন।

* ঘ্যানঘ্যানে : সময় পেলেই ঘ্যানঘ্যান করতে ছাড়েন না এমন মহিলা নেহাত কম নয়। এক কথা বারবার বলার কোনও সুযোগ ছাড়েন না এরা। যা মোটেই পুরুষদের পছন্দ নয়। তাই পুরুষদের তালিকায় এই ধরণের মহিলাদের জায়গা কম।

* টাকা দিয়ে বিচার : কিছু মহিলা আছেন যাঁরা সবকিছুই টাকা দিয়ে বিচার করেন। বয়ফ্রেন্ড কী ধরণের উপহার দেবে তাও টাকার নিরিখেই বিচার করেন তারা। দামি উপহার পেলে বয়ফ্রেন্ড ভাল। বুক ভরা ভালবাসায় এই মহিলাদের মন গলে না। তাই পুরুষদের মনেও জায়গা হয় না এই ধরণের মহিলাদের।

* নারীবাদী : যাঁরা বেশি নারীবাদী মনষ্ক হন, তাদেরও পুরুষরা একটু এড়িয়ে চলতে পছন্দ করেন। না হলে দুজনের মধ্যে অহং-এর লড়াই অনিবার্য।

* প্লে গার্ল : পুরুষরা প্লেবয় হলে মেয়েরা মেনে নিলেও নিতে পারে। কিন্তু প্লে গার্ল হলে কিন্তু পুরুষেরা একেবারেই মানতে পারেন না।

* পার্টি অ্যানিমেল : রাত ভর পার্টি করে বেড়াচ্ছেন, একাধিক পুরুষ বন্ধুর সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন এমন মহিলাদেরও কিন্তু নিজের গার্লফ্রেন্ড বা স্ত্রী বানানোর কথা কখনও ভাবেন না পুরুষরা।

* অত্যাধুনিক : শুনতে একটু অবাক লাগলেও নিজের সঙ্গীনী হিসাবে অত্যাধিক আধুনিক মহিলাদের কখনও পছন্দ করেন না পুরুষরা। যারা ছোট ছোট পোশাক পড়েন, মদ খেয়ে চূড় হয়ে থাকেন, হাতে সিগারেটের পর সিগারেট জ্বলতে থাকে এমন মহিলাদের দুর থেকে দেখে বাহবা দিলেও পুরুষেরা নিজেদের জীবনসঙ্গীনী এমন এখ মহিলাকে কখনওই বেছে নেন না।

* সংকীর্ণমনা : যেই মহিলারা পোশাকে আধুনিক হলেও সংকীর্ণ মনের হন, তাদের একেবারেই পছন্দ করেন না পুরুষেরা।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: May 18, 2016 — 3:52 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM