বিয়ের পর পর্ন দেখার প্রবণতা বাড়ে কার? ছেলে না মেয়েদের?

bdna8474745454আপনাকে যদি প্রশ্ন করা হয় অবিবাহিতদের মধ্যে পর্ন কারা বেশি দেখে, ছেলেরা না মেয়েরা? আপনি কী উত্তর দেবেন? বেশিরভাগই উত্তরই আসবে ছেলেরা। হয়ত উত্তরটা ঠিক। কিন্তু জানেন কী একই প্রশ্ন যদি বিবাহিতদের ক্ষেত্রে করা হয় তবে উত্তরটা কী হবে?

সম্পূর্ণ উল্টো। বিয়ের পর পুরুষদের তুলনায় মহিলারা পর্ন অনেক বেশি দেখেন। সেক্স নিয়ে ফ্যানটাসি অবিবাহিত পুরুষদের বেশি থাকলেও মহিলাদের এই প্রবণতা বাড়ে বিয়ের পর। ১০০ জন বিবাহিত পুরুষ ও মহিলাদের নিয়ে করা একটি সমীক্ষায় দেখা গিয়েছে, ৯ শতাংশ মহিলারাবিয়ের আগে পর্ন দেখতেন। বিয়ের পর সেই সংখ্যাটাই বেড়ে দাঁড়িয়েছে ২৮ শতাংশে।

পুরুষদের ক্ষেত্রে হিসেবটা উল্টো। ২৩ শতাংশ পুরুষ বিয়ের আগে পর্ন দেখতেন। কিন্তু বিয়ের পর পর্ন দেখেন মাত্র ১৪ শতাংশ পুরুষ। একদিকে যখন বিয়ের পর মহিলাদের যৌন সম্পর্ক নিয়ে কল্পনায় আকর্ষণ বাড়তে থাকে অন্যদিকে বিয়ের পর পুরুষরা সেই কল্পনা থেকে বেড়িয়ে নিজেদের সামাজিক প্রতিষ্ঠার দিকে বেশি মনোযোগী হয়ে ওঠেন। এবং পর্ন দেখে কল্পনা করার তুলনায় স্ত্রীর সঙ্গে বাস্তব যৌন সম্পর্কে তাঁরা বেশি আগ্রহী হয়।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: May 24, 2016 — 1:24 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM