আরবাজের জীবনে এন্ট্রি নিয়েছেন সানি লিওনি!

db55777আনন্দ নগর:  খোশ-মেজাজেই আছেন মালাইকা। ‘খান’ উপাধিটিও গা থেকে ঝেড়ে ফেলেছেন তিনি। তবে মালাইকা ছাড়া মন ভাল নেই আরবাজের। কখনও ভিডিও তো কখনও ছবি, মাঝে মাঝেই নিজের ফাঁকা জীবনের ছোট ছোট টুকরো পোস্ট করছেন সোশ্যাল মিডিয়াতে। তবে এবার ঘুচতে চলেছে আরবাজের একাকীত্বতা। আরবাজের জীবনে এন্ট্রি নিয়েছেন সানি লিওনি!

রিয়েল নয়। আরবাজের রিল লাইফে এন্ট্রি নিয়েছেন বেবিডল। পরিচালক রাজীব ওয়ালিয়ার হাত ধরে ক্যামেরার সামনে আরও একবার আরবাজ খান। এই ছবিতে আরবাজের বিপরীতে রয়েছেন সানি লিওনি।

আরবাজের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত সানি জানান, “ আমি খুব খুশি। এখন শুধু অপেক্ষা করছি, কবে শুটিং শুরু হবে”। আপাতত ‘স্পিলিট ভিলা’ ছবি শ্যুটিংয়ে ব্যস্ত আছেন লিওনি। তবে জানিয়েরাখি, আরবাজের সঙ্গেও কিন্তু সানি ‘নো কিসিং’ শর্ত বজিয়েই রাখছেন। যদিও সানির কথায়, “ চিত্রনাট্যের প্রয়োজনে অন্তঃরঙ্গ দৃশ্যে আমি অভিনয় করব। কিন্তু পর্দায় কিস আর নয়”।

এবছরের শুরুতেই বিচ্ছেদ হয়েছে মালাইকা আরবাজের সম্পর্ক। এমনকি সলমন চেষ্টা করেই রক্ষা করতে পারেনি ভাইয়ের ঘর। বলি-পাড়ার খবর, মার্কিন এক ব্যবসায়ীর প্রেমে পড়েছেন আইটেম গার্ল। সেকারণেই আরবাজের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন মালাইকা। এমনটাই খবর উড়ে বেড়াচ্ছে বলিপাড়ার আকাশে-বাতাসে। তবে এই নিয়ে মুখ কুলুপ এঁটেছেন খান পরিবার।

ছেলেদের সঙ্গে নিয়ে খারার কাছে এই ফ্ল্যাটে থাকছেন মালাইকা। সম্প্রতি তিনি কড়া ভাষার জানিয়ে দিয়েছেন, ‘তাঁকে মালাইকা আরোরা বলে সম্বোধন করতে। মল্লিক আরোরা খান নয়। তবে মালাইকা ছাড়া ভাল নেই আরবাজ। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন নায়ক। সেখানে দেওয়াল জুড়ে ফ্রেমে সাজানো রয়েছে মল্লিকার সঙ্গে কাটানো সব মুহূর্ত। যা গোপনে বলে যাচ্ছে ভাল নেই আরবাজ।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: May 30, 2016 — 9:18 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM