কিছু ছেলেদের মধ্যে যে মেয়েলি অভ্যাসগুলো থাকে!

bdnari87774541কিছু কিছু অভ্যাস আছে যা সম্পর্কে কেউ সহজে স্বীকার করে না। কিন্তু অধিকাংশ পুরুষেরই এই অভ্যাসগুলো থাকে। অথচ, সেগুলো ধরিয়ে দিতে গেলেই রেগেমেগে আগুন হয়ে যায়! জানেন কী সেই সব অভ্যাস? নিচে জেনে নিন এই ছয়টি মেয়েলি অভ্যাসগুলোঃ

* মেয়েরা নাকি ছিচকাঁদুনে। কিন্তু চোখের জল কমবেশি পুরুষেরাও ফেলেন। তাছাড়া কান্না হল মানুষের একটি স্বাভাবিক আবেগের প্রকাশ।

* মহিলারা কেনাকাটায় অনেক বেশি সময় নেন। এটা ঠিক। কিন্তু সব মেয়েই যেমন সেই রকম নন তেমন অনেক পুরুষই নিজের পোশাক কিনতে দীর্ঘ সময় কাটিয়ে দেন। এই দোকান ওই দোকান ঘুরে বেড়ান।

* মেয়েরা নাকি প্রশংসা শুনলে খুশিতে গদগদ হয়ে যান। কিন্তু পুরুষরা কি প্রশংসা পছন্দ করেন না? অবশ্যই করেন। কিন্তু মুখে স্বীকার করেন না কোনও পুরুষ।

* নিজেকে ফর্সা দেখানোর জন্য নানা চেষ্টা করাটা নাকি মেয়েলি ব্যাপার। কিন্তু সব পুরুষই কমবেশি নিজেকে ফর্সা বা সুন্দর দেখানোর চেষ্টা করেন।

* টিভি সিরিয়ালের নেশাও নাকি শুধু মেয়েদের। কিন্তু সমীক্ষা বলে পুরুষেরা এক্ষেত্রে সমানে সমানে। হয়তো একই সিরিয়াল নয়, তবে হিন্দি হোক বা বাংলা সবতেই ছেলেরা কম যান না।

* মেয়েরা পরনিন্দা করে। এটা নাকি মেয়েদের একলার। মোটেও নয়, যে কোনও অফিসের ক্যান্টিনে কান পাতলেই বোঝা যাবে পুরুষেরাও পরনিন্দা, পরচর্চায় কত এক্সপার্ট।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: May 30, 2016 — 4:07 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM