শ্রাবন্তী-শাকিবের ‘শিকারি’র শুটিং বন্ধ

bwm87756389আনন্দ নগর : ‘ভেঙ্কটেশ ফিল্মস’র পর এবার ‘এসকে মুভিজ’-র সঙ্গে ঝামেলায় জড়াল ‘ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়া’।

‘এসকে মুভিজ’র অধিকর্তা হিমাংশু ধনুকার অভিযোগ, “ উদ্দেশ্যমূলক ভাবে তাঁর আগামী ছবি ‘শিকারি’র শুটিং বন্ধ করে দিয়েছে ফেডারেশন”। এজন্য ফেডারেশন সভাপতি স্বরূপ বিশ্বাসকেই দায়ী করেছেন তিনি।

হিমাংশুর কথায়, “আগামী ২৯ এপ্রিল বোলপুরে ‘শিকারি’র শুটিংয় ছিল। কিন্তু তা হতে দেয়নি ফেডারেশন। বক্তব্য, শুটিং শুরু করার অন্তত ১৫ দিন আগে সমস্ত তথ্য দিয়ে নোটিশ জমা না দিলে শুটিংয়ের অনুমতি দেওয়া যাবে না”।

‘এসকে মুভিজ’ বোলপুরে শুটিংয়ের অনুমতি চেয়ে, ২৫ এপ্রিল ফেডারেশনকে একটি ই-মেল করেন। কিন্তু ১৫ দিন না হওয়ায় অনুমতি দেয়নি ফেডারেশন। যদিও হিমাংশুর দাবী এমন কোনও নিয়মাবলী নেই।

তবে এটাই প্রথমবার নয়, এর আগেও ‘শিকারি’ শুটিংয়ে বাধা হয়ে দাঁড়ান ফেডারেশন। হিমাংশু বলেন, গত ১৮ এপ্রিল থেকে ২১ এপ্রিল বোলপুরে তাঁদের ছবির শুটিংয়ের কথা ছিল। কিন্তু ফেডারেশন ২০ তারিখে আচমকাই শুটিং বন্ধ করে দেওয়ার নির্দেশ দেয়। হিমাংশু জানাচ্ছেন, তাঁরা ফেডারেশনের সাধারণ সম্পাদক অপর্ণা ঘটকের স্বামী পিন্টু ঘটকের সংস্থা থেকে ডান্সার নেননি বলেই এই আপত্তি। যদিও পরে বিষয়টির নিষ্পত্তি হয়ে যায়। কিন্তু বোলপুরে দ্বিতীয় দফায় শুটিংয়ের সময় ফের আপত্তি আসে ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাসের কাছ থেকে।

এটা প্রথমবার নয়, এর আগে ভেঙ্কটেশ ফিল্মস’এর ‘লাভ এক্সপ্রেস’ ছবিটির বিদেশে শুটিংকে কেন্দ্র করে ফেডারেশনের সঙ্গে প্রযোজনা সংস্থার ঝামেলা হয়েছিল।

বাংলাদেশ ও ভারতে যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে ‘শিকারি’। যেখানে অভিনয় করছেন টলিউডের নায়িকা শ্রাবন্তী ও বাংলাদেশের নায়ক শাকিব।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: May 30, 2016 — 8:56 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM