প্রেম নিবেদনের দারুণ কিছু রোমান্টিক উপায়!

bdnari45551245মন থেকে অনেক বেশি ভালোবেসে ফেলেছেন একজনকে। কিন্তু কিছুতেই তাকে বলতে পারছেন না মনের কথাগুলো। আর ভালোবাসার মানুষটিকে প্রেমের প্রস্তাব দেয়া নিয়ে তো আর তাড়াহুড়া করা যায় না। সবার চাইতে আলাদাভাবে, অসাধারণভাবে চমকে দিতে ইচ্ছে করে প্রিয় মানুষটিকে। আর ভালোবাসার মানুষটিকে প্রেমের প্রস্তাবটাই এমন ভাবে দিতে হয় যেন সে মুগ্ধ হয়ে যায় এবং প্রস্তাব ফিরিয়ে দিতে না পারে তাই না?  প্রেমের প্রস্তাব দেয়া শুনতে যতটা সহজ মনে হয় আসলে ঠিক ততটাই কঠিন। কীভাবে প্রস্তাব দেবেন, কীভাবে মুগ্ধ করবেন প্রিয় মানুষটিকে কিংবা কেমন হবে আপনার প্রস্তাব দেয়ার ধরণ তা নিয়ে ভাবতে ভাবতেই অনেকগুলো সময় পার করে দেয় অনেকেই। আর তাই নিম্নে নারী-পুরুষ নির্বিশেষে প্রেমের প্রস্তাব দেয়ার কয়েকটি অভিনব উপায় দেয়া হলোঃ

* জন্মদিনের সারপ্রাইজঃ জন্মদিনের দিন প্রিয় মানুষটির মন এমনিতেই অনেক ভালো থাকে। তাই এই দিনটি ভালোবাসার কথা জানানোর জন্য একটি উপযুক্ত দিন। প্রিয় মানুষটির জন্মদিনে তাকে সারপ্রাইজ দেয়ার জন্য উপহার ও ফুল নিয়ে যান। জন্মদিনের শুভেচ্ছা জানানো ও উপহার দেয়ার পর দিনের কোনো একটি সুবিধাজনক সময়ে তাকে ভালোবাসার কথা জানিয়ে দিন। সেই সঙ্গে এটাও বলুন যে তাকে ভালোবাসার কথাগুলো জানানোর জন্য বিশেষ দিন হিসেবে আপনি তার জন্মদিনটিকেই বেছে নিয়েছেন।

* এফ.এম. রেডিও ঃ আজকাল অনেকেই নিয়মিত এফ.এম. রেডিও শুনে থাকে। আপনার প্রিয় মানুষটির যদি এফ.এম. রেডিও শোনার অভ্যাস থাকে তাহলে তাকে এফ.এম. রেডিওতে ভালোবাসার কথাটি জানিয়ে দিতে পারেন। এক্ষেত্রে তার পছন্দের অনুষ্ঠানের সময়সূচি জেনে নিন। এরপর নিশ্চিত হয়ে নিন যে সেই অনুষ্ঠানটি আপনার ভালোবাসার মানুষটি সেই সময়ে শুনছে। এরপর রেডিও প্রোগ্রামের ফোন নম্বরটি জেনে নিয়ে যথা সময়ে ফোন দিন গুছিয়ে বলে দিন মনের কথা গুলো। প্রয়োজনে রেডিও জকির সাহায্য নিতে পারেন।

* স্ক্রাপবুকঃ নিজেদের বিভিন্ন সময়ের ছবি, এসএমএস ও অন্যান্য কিছু স্মৃতি দিয়ে বানিয়ে ফেলুন একটি স্ক্র্যাপবুক। স্ক্র্যাপ বুক বানানোর জন্য একটি স্কেচবুক কিনে নিতে পারেন। এরপর সেটার পাতায় পাতায় ছবি ও স্মৃতিময় জিনিসগুলোকে আঁটকে দিন আঠা দিয়ে। স্ক্র্যাপবুকের সবচাইতে শেষের পাতায় লিখে দিন আপনার ভালোবাসার কথাগুলো।

* মোমবাতি ও ফুলঃ ভালোবাসার মানুষটিকে চমকে দেয়ার জন্য একটু কষ্ট করতে হলে করে ফেলুন না। প্রিয় মানুষটিকে সারা জীবনের জন্য নিজের করে নেয়ার জন্য প্রেমের প্রস্তাবটাও একটু আলাদা ভাবে দিন। খোলা মাঠে, ছাদে কিংবা ঘরেই মোমবাতি দিয়ে হার্ট আকৃতি তৈরী করুন। এরপর তার মাঝে লাল গোলাপের পাপড়ী ছড়িয়ে দিন। প্রিয় মানুষটিকে সেই স্থানে ডাকুন এবং মোমগুলো জ্বালিয়ে রাখুন। এরপর সে আসলেই বলে দিন আপনার ভালোবাসার কথাগুলো।

* কেক এ লিখুনঃ  কেক খেতে তো সবাই ভালোবাসে। উৎসবে কিংবা উপলক্ষে একটি কেক থাকলে সেটা আরো জমে ওঠে। আর তাই আপনার ভালোবাসা প্রকাশের উপলক্ষটাকেও কেক কেটে উদযাপন করতে পারেন। হঠাৎ করে একদিন বিশাল একটি কেকে আপনার ভালোবাসার কথা লিখে নিয়ে যেতে পারেন প্রিয় মানুষটির কাছে। কেকে লেখা ভালোবাসা প্রকাশের কথাগুলো দেখেই চমকে যাবে আপনার প্রিয় মানুষটি।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: May 31, 2016 — 4:26 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM