যে ধরনের ছেলেদের মেয়েরা প্রেমিক হিসেবে চায় না!

bdnari877745মন চাইছে মনের সাথীকে পাশে পেতে তবে জেনে রাখুন ১০ ধরনের পুরুষকে কখনোই প্রশ্রয় দেবেন না। এদের পাত্তা দিলেই মুশকিল। আর ছেলেদেরও জেনে রাখা দরকার ১০ ধরনের ছেলেরা কেন মেয়েদের কাছে পাত্তা পায় না।

* ধাক্কা খাওয়া প্রেমিক : প্রেমে প্রবলভাবে আহত হয়েছে, এমন পুরুষের কাছ থেকে বিরত থাকাই বাঞ্ছনীয়। কারণ প্রেমে ধাক্কা খাওয়ার পর সাধারণত পুরুষরা বেশ ভেঙে পড়েন। তখন তাদের একটা শক্তপোক্ত খুঁটির প্রয়োজন হয়। আর সেই খুঁটি যদি কোনো মহিলা হন তাহলে তো কোনো কথাই নেই। ভাঙা মন খুব তাড়াতাড়ি জোড়া লাগে। তবে দুঃখের সময় এদের পাশে দাঁড়িয়ে কখনোই ভাববেন না যে এঁরা আপনার প্রেমে পড়েছেন। নিজেদের মন শক্ত হওয়ার পর এঁরা কিন্তু খুঁটিকে দুর্বল করতে পিছপা হন না।

* শূন্য পকেটে ভর্তি শুধুই প্রেম : আজকালকার আধুনিকারা যথেষ্ট ইনডিপেনডেন্ট। কিন্তু তা বলে প্রেমিকের শূন্য পকেটের ভালোবাসা বেশিদিন চলে না। যদি দেখেন আপনার প্রেমিক টাকা দেওয়ার ক্ষেত্রে সব সময় এড়িয়ে যাচ্ছেন তাহলে সেই প্রেমিকের প্রেমে সাড়া না দেওয়াই ভালো।

* প্রাক্তন প্রেমিকার সাধক : ডেটে গেছে আপনার সঙ্গে, কিন্তু বেশির ভাগ কথা হচ্ছে প্রাক্তন প্রেমিকাকে নিয়ে। এমনটা হলে কিন্তু সেখানে আর সময় নষ্ট না করাই ভালো। প্রাক্তন প্রেমিকার কথা বলে আপনার কাছে স্বচ্ছ ভাবমূর্তি তুলে ধরতে চাইছে এটা কিন্তু ভুলেও ভাববেন না। আসলে কিন্তু সে তার প্রাক্তন প্রেমিকাকে ভুলতেই পারেনি।

* গাছেরও টাও খাব আবার তলারও খাব : বেশির ভাগ ছেলের মধ্যে এই প্রবণতা লক্ষ করা যায়। অনেকেই নিজের প্রাক্তন প্রেমিকাকে বেস্টফ্রেন্ডের আসনে বসাতে ভালোবাসে। আসলে তারা একাকিত্বকে বড় ভয় পায়। তাই সব সময় হাতে একটা করে অপশন রেখে চলে।

* প্রথম দেখাতেই প্রেম : প্রথম দেখাতেই প্রেম অর্থাৎ ‘Love At First Sight’ অনেক সময়তেই সঠিক হয় না। একবার ভেবে দেখুন তো প্রথমবার দেখেই আপনি কীভাবে বুঝবেন যে মানুষটি আপনার জন্য সঠিক? অনেক সময় আমরা আবেগের বশে রিল লাইফের ছবিগুলোকে বাস্তবের রূপ দিতে গিয়ে প্রবলভাবে হোঁচট খাই। তাই আবেগের হাওয়ায় না ভেসে বাস্তবের কঠিন রাস্তা দিয়ে হেঁটে সাথী বিচার করা ভালো।

* দাম দিয়ে যায় কেনা : দামি গাড়ি, বড় বাড়ি, এলাহি লাইফস্টাইল এই সব বড়ই ঠুনকো। বাঁচতে গেলে টাকার দরকার পড়লেও টাকা দিয়ে অন্ততপক্ষে প্রেমকে টেক্কা না দেওয়াই ভালো। যদি আপনার প্রেমিক টাকা দিয়ে আপনার মন কাড়তে চায় তাহলে তাকে বলুন দাম দিয়ে যায় না কেনা।

* মায়ের ছেলে : মায়ের ছেলেদের আশপাশে অবশ্য না থাকাই ভালো। যে সব ছেলেরা মায়ের কথায় ওঠাবসা করেন আসলে তাদের ব্যক্তিগত সিদ্ধান্ত নেওয়ার কোনো এসব ছেলেদের থেকে দূরে থাকাই ভালো। না হলে পরবর্তীকালে খারাপ পরিস্থিতিতে পড়তে হতে পারে।

* বাবার টাকায় ফুটানি : বাবার হোটেলে থেকে বাবার টাকায় ফুটানি করতে অনেক ছেলেই বেশ স্বাচ্ছন্দ্য বোধ করে। কিন্তু ওভাবে প্রেম না করাই ভালো। কারণ একটা বয়সের পর প্রেমটা নিজের পয়সাতেই করা দরকার। না হলে নিজের কাছেই নিজেকে ছোট হতে হয়। কিন্তু সেই আত্মসম্মানবোধ যে পুরুষের নেই, তাকে জীবনসঙ্গী না করাই ভালো।

* আমিই সর্বেসর্বা : এই ধরনের মনোভাব খুবই খারাপ। এই ধরনের পুরুষ মহিলাদের ডমিনেট করতেই সব থেকে বেশি পছন্দ করে। এরা আপনাকে ছেড়ে না দিয়ে, মহিলাদের ওপর প্রভুত্ব ফলাতে বেশি পছন্দ করে। মনে করে, তারা যেটা বলে সেটাই একমাত্র সঠিক। বাকি সব ভুল। যদি নিজেকে প্রভুর দাসী বানাতে না চান, তাহলে সেই সম্পর্ককে টা-টা বলে সামনে এগিয়ে যান।

* জীবনের অপর নাম সমস্যা : যার জীবনে শুধুই সমস্যা। তার কাছে যেন কেউই সঠিক নয়। এমন মানুষের পাল্লায় পড়লে কিন্তু খুব সাবধান। কারণ যেকোনো দিনে ওই ব্যক্তি তার জীবনের সমস্যার তালিকায় আপনার নামও যোগ করতে পারেন।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: June 1, 2016 — 4:09 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM