যেকারনে স্বামীর সঙ্গে কাজ করেন না বিদ্যা বালান!

bdnari000004632220আনন্দ নগর : বিদ্যা বালানের সঙ্গে নাকি এবার তাঁর স্বামী প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুরের সিনেমায় অভিনয় করবেন। এমন খবর উড়িয়ে দিলেন বিদ্যা স্বয়ং।  ‘তিন’ সিনেমার প্রচারে গিয়ে এই প্রসঙ্গে বিদ্যা বললেন, না সিদ্ধার্থর কোনও ছবিতে অভিনয় করছি না। অদূর ভবিষ্যতে আমরা একসঙ্গে কোনও ছবি করবও না।” কিন্তু কেন?

স্বামীর সঙ্গে  একসঙ্গে কাজ করতে রাজি নন কেন বলিউডের ‘সিল্ক স্মিথা’?বিদ্যা বলছেন, বিবাহিত জীবনে ভাল থাকার স্বার্থেই তিনি আর তাঁর স্বামী সিদ্ধার্থ একসঙ্গে কাজ করাটা এড়িয়ে যান বলে জানালেন বিদ্যা। সঙ্গে বিদ্যা যোগ করেন, ‘যেসব স্বামী-স্ত্রী একসঙ্গে সিনেমায় কাজ করে তাদের আমার ব্যক্তিগতভাবে বেশ ভাললাগে। তবে আমি আর সিদ্ধার্থ সিদ্ধান্ত নিয়েছি বিবাহিত জীবনের স্বার্থে আমার একসঙ্গে কাজ করব না। আমরা একসঙ্গে কাজের আলোচনাও খুব কম করি। এটাও জানি যতক্ষণ আমরা একসঙ্গে কাজ না করছি, ততক্ষণ আমাদের সম্পর্ক নিরাপদ আছে, থাকবে।’

‘তিন’ সিনেমার প্রসঙ্গে বিদ্যার বক্তব্য হল, ‘তিনি থ্রিলার সিনেমায় কাজ করতে ভালবাসেন। ‘তিনি নিজে থ্রিলার সিনেমা দেখতে পছন্দও করেন বলে জানান বিদ্যা।

বিদ্যার স্বামী সিদ্ধার্থ রায় কাপুর ‘চেন্নাই এক্সপ্রেস’,’বরফি’, ‘হায়দার’এর মত বেশ কয়েকটি বানিজ্যিক সফল সিনেমার প্রযোজনা করেছেন। ২০১৩ সালে বিদ্যার ছবি ‘ঘনচক্কর’-এর প্রযোজনা করেন সিদ্ধার্থ। ২০১২ সালের ডিসেম্বরে দুজনের বিয়ে হয়।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: June 6, 2016 — 4:08 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM