যেকারণে আপনি অন্যের কাছে অপছন্দের পাত্র!

bdnri99978775পৃথিবীতে নানা ধরনের মানুষ রয়েছেন। এক একজনের ভাবনা, ব্যক্তিত্ব, পছন্দ আর একজনের থেকে আলাদা। আমাদের চারপাশে তাই আলাদা আলাদা ধরনের মানুষের ভিড়। কেউ খুব ইতিবাচক আবার কেউ নেতিবাচকতায় ভরা।

তাই কারও সংস্পর্শে আসলে যেমন ভালো লাগে, মন খুশিতে ভরে ওঠে। তেমনই কেউ কেউ রয়েছেন যাদের সঙ্গে থাকলে মন নেতিবাচক ভাবনায় ভরে ওঠে।

অনেক সময়ে আপনার সংস্পর্শে অন্যের খারাপ লাগতে পারে। কারও আপনাকে পছন্দ নাও হতে পারে। সেক্ষেত্রেও নির্দিষ্ট কারণ রয়েছে। যদি সেরকম কিছু বুঝতে পারেন অবশ্যই সতর্ক হোন। তবে তার আগে জেনে নিন কী কারণে আপনাকে অনেকে পছন্দ নাও করতে পারেন।

* আপনি স্বাধীনচেতা মনোভাব : আপনার স্বাধীনচেতা মনোভাব অনেক ক্ষেত্রে আপনাকে সাফল্য এনে দিলেও লোকের নজরে অনেক সময়ে খারাপ করে তুলতে পারে। অন্যের কথাকে গুরুত্ব না দিয়ে নিজের কাজই করে গেলে লোকের বিরাগভাজন হওয়া স্বাভাবিক।

* আপনার ব্যক্তিত্ব : কারও ব্যক্তিত্ব একজনকে মানুষ হিসাবে পরিপূর্ণতা দেয়। আপনার ব্যক্তিত্ব যদি সাড়া জাগানো হয় তাহলে আশপাশের মানুষেরা হিংসা করতে একমিনিটও সময় নষ্ট করবেন না।

* আপনার দেখনদারি : কিছু একটা হলেই আপনার শো-অফ করা বা দেখনদারির স্বভাব থাকলে তা আপনার ক্ষতি করতে পারে। আপনার এই স্বভাবের জন্য অনেকে আপনাকে নাও পছন্দ করতে পারেন।

*  আপনার আপোষহীন ব্যক্তিত্ব: আপনি যদি কোনও বিষয়েই আপোষ করতে রাজি না থাকেন, তাহলে এই কারণেও অনেকে আপনাকে অপছন্দ করতে পারে। অনেক সময়ে নমনীয় হয়েও নিজের অবস্থানে অনড় থাকা যায়। সেটা পারবেন কিনা অবশ্যই ভেবে দেখুন।

* আপনার ব্যস্ততা : কারও উপরে বেশি খবরদারি করলে বা বেশি ব্যস্ততা দেখালে আপনার জনপ্রিয়তা কমবে বই বাড়বে না। ফলে নিজের কাজে মন দিন ও অন্যকে নিজের কাজ করতে দিন।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: June 12, 2016 — 3:44 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM