জেনে নিন কে হবেন আপনার বেস্ট পার্টনার!

ddet453443543প্রিয়াঙ্কা চোপড়ার ‘ওয়াটস ইওর রাশি’ সিনেমাটা দেখেছিলেন? যোগ্য বউ বাছতে গিয়ে একটাই প্রশ্ন,’What’s your rashi?’এই একটা প্রশ্নের উত্তর মিলে গিলেই সব সমস্যার সমাধান হয়ে যাবে। দেরি না করে এবার আপনিও জেনে নিন, রাশি অনুযায়ী কে হবেন আপনার যোগ্য পার্টনার? প্রেমের সম্পর্কে কোন রাশির সঙ্গে পটে কোন রাশির? কারা হবে বেস্ট কাপল?

১) মেষ ও কুম্ভ (এরিজ ও অ্যাকোয়ারিজ)- এদের নিজেদের মধ্যে সম্পর্ক হবে মজা, খুনসুটি ও রোমাঞ্চে ভরপুর। এদের সম্পর্কে কখনও বিরক্তি আসবে না। নতুন কিছু করতে এদের উত্সাহ অসীম। সারাক্ষণ নতুন নতুন অ্যাডভেঞ্চার করতে ব্যস্ত থাকে এরা। এরা সম্পর্ককে উপভোগ করে। একে অন্যকে স্পেস দিতে জানে।

২) বৃষ ও কর্কট (টরাস ও ক্যান্সার)- ‘মেড ফর ইচ আদার’ কাপল। এদের সম্পর্ক আবেগে বাঁধা। একে অন্যকে ভালো বোঝেন। গুরুত্ব দেন অপরের মতামতকে। যত দিন যায়, তত আরও মজবুত হয় সম্পর্ক।

৩) মিথুন ও কুম্ভ (জেমিনি ও অ্যাকোয়ারিজ) – এরা যখন ডেট করে, মনে হবে যেন কয়েক যুগের সম্পর্ক। দুজনেই অত্যন্ত শৈল্পিক। কাজের ক্ষেত্রে একে অন্যকে অনুপ্রেরণা দেয়। আইডিয়া শেয়ার করে। ব্যক্তি স্বাধীনতাকে সম্মান দেয়।

৪) কর্কট ও মীন (ক্যান্সার ও পিসেস)- এই দুই রাশিই পানিকে বোঝায়। এদের জুটি যেন উপরওয়ালাই লিখে দিয়েছেন। এরা একে অপরের শক্তি ও দুর্বলতা সম্পর্কে সম্যক ওয়াকিবহাল হয়। এরা দুজনেই খুব মিশুকে প্রকৃতির হয়।

৫) সিংহ ও ধনু (লিও ও স্যাজিটেরিয়াস)- দুজনেই জীবনকে পুরোদমে উপভোগ করে। দুজনেই উচ্চাকাঙ্ক্ষী। লক্ষ্যপূরণের জন্য এরা সারাক্ষণ একে অন্যকে উত্সাহ দেয়, সাহস যোগায়। এরা প্রচণ্ড আমুদে হয়।

৬) কন্যা ও বৃষ (ভার্গো ও টরাস)- এরা আবার মাটির কাছাকাছি থাকতে ভালোবাসে। শান্ত প্রকৃতির হয়। বাস্তব পরিস্থিতি সম্পর্কে অত্যন্ত বিচক্ষণ। এবং সেইমত সিদ্ধান্ত নেয়। সম্পর্কের ক্ষেত্রে এরা খুব সত্ ও সিরিয়াস। এদের স্বভাব-চরিত্র ও মূল্যবোধ একইরকমের হয়। একে অন্যকে খুব ভালো বোঝে।

৭) তুলা ও মিথুন (লিব্রা ও জেমিনি)- একই মানসিক গঠনের জন্য এরা কাছাকাছি আসে। কিন্তু ব্যক্তি স্বাতন্ত্র্যকে অত্যধিক গুরুত্ব দেওয়ায় এদের সম্পর্কে অনেকসময় স্থায়িত্ব কম হয়। বুদ্ধিদীপ্ত আলোচনা এদের অন্যতম পছন্দের।

৮) বৃশ্চিক ও কর্কট (স্করপিও ও ক্যান্সার)- প্রচণ্ড আবেগতাড়িত হয় এরা। একসঙ্গে এরা অফুরান এনার্জির ভান্ডার। এরা একে অন্যের ভুল শুধরে দেয়। এককথায় একে অপরের পরিপূরক। একই মূল্যবোধ এদের ‘পারফেক্ট কাপল’ করে তোলে।

৯) ধনু ও মেষ (স্যাজিটেরিয়াস ও এরিজ)- একেবারে যাকে বলে ‘আগুনে জুটি’। যত দিন যায়, ততই এদের সম্পর্ক গভীর হয়। এদের মধ্যে কিছুটা বন্যতাও থাকে। যেকোনও বাধা-বিপত্তি, ঝড়-ঝঞ্ঝা উপেক্ষা করে এরা সম্পর্কে অটল থাকে।

১০) মকর ও বৃষ (ক্যাপ্রিকন ও টরাস)- অফুরান ভালোবাসাই এদের সম্পর্কের ভিত্তি। এরা একে অন্যের সঙ্গ উপভোগ করে। অপরের প্রতি অগাধ বিশ্বাস এদের সম্পর্ককে মজবুত করে তোলে। এককথায় ‘সোলমেট’ বলতে যা বোঝায়, এরা সেই জুটি।

১১) বৃশ্চিক ও মীন (স্করপিও ও মীন)- এরা একে অন্যের মন বুঝে ফেলতে পারে। দুজন দুজনকে খুব ভালো বোঝে। আদ্যোপান্ত রোম্যান্টিক এই জুটি।

[বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: June 14, 2016 — 6:08 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM