স্বামী-স্ত্রী সর্ম্পকে যে জনিসিগুলো ভুলওে লুকাবনে না!

bw65555454বশ্বিাস, ভরসা, নর্ভিরশীলতা, নরিাপত্তা, প্রমে, আবগে- সবরে মশিলে এই দাম্পত্য। দুটি ভন্নি পরবিাররে দুটি ভন্নি মানুষরে এই সর্ম্পকরে মধ্যে স্বচ্ছতা যত বশেি হয়, ততই গাঢ় হয় প্রমে। দাম্পত্য সর্ম্পককে সুন্দর করতে স্বামী-স্ত্রী, উভয়রেই উচতি কছিু জনিসি কখনওই একে অপররে থকেে না লুকানো। কী কী?

* পুরনো প্রমে, র্ফ্লাটংি- কলজে লাইফে কি তার পরে একটা, দুটো- যটা প্রমেই করে থাকুন না কনে, একে অপররে থকেে লুকাবনে না। কারণ অতীত হঠাত্ ফরিে এসে বগিড়ে দওেয়ার চষ্টো করতে পারে আপনার বর্তমানকে।

*নরিাপত্তাহীনতা- অন্য কারোর সঙ্গে আপনার স্ত্রী বা স্বামীকে দখেলে যদি আপনি নরিাপত্তাহীনতায় ভোগনে, তাহলে সটো অবশ্যই তাঁকে জানান। নইলে মনরে মধ্যে অযথা সন্দহে দানা বাঁধবে।

*র্দুবলতা- আপনার কোনওকছিুর উপর ‘বশিষে’ র্দুবলতা থাকলে সটো নর্দ্বিধিায় তাঁকে জানান। তনিি সটো কাটয়িে উঠতে সাহায্য করবনে।

* ঘনষ্ঠি বন্ধু বা বান্ধবী- কোনও ঘনষ্ঠি পুরুষ বন্ধু থাকলে স্ত্রীরা কখনওই স্বামীর কাছ থকেে সটো লুকাবনে না, তমেনি স্বামীদরেও উচতি নয় স্ত্রীর কাছ ঘনষ্ঠি মহলিা বান্ধবীদরে কথা লুকানো।

*ফ্লার্টিং- অফিস বা কাজের জায়গায়, অনেকসময় পরিবারের মধ্যেও কেউ যদি আপনার সঙ্গে ফ্লার্টিং করে, আপনাকে কুপ্রস্তাব দেয়, সঙ্গে সঙ্গে সেটা অপরকে জানান।

*নিজস্ব সময়- আপনি কোন সময়টা নিজের সঙ্গে কাটাতে চান, সেটা আগে থেকেই অপরকে জানিয়ে রাখুন। ফোন সুইচড অফ করার আগে তাঁকে জানিয়ে দিন।

[বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

প্রেমিকযুগল প্রকাশ্যে অটোরিক্সায় যৌনকর্মে লিপ্ত(দেখুন ভিডিওতে)

বয়ফ্রেন্ডকে রুমে ডেকে এ কেমন রোমান্স?(দেখুন ভিডিওতে)

যেভাবে সিনেমায় সেক্সের দৃশ্য করা হয় (দেখুন ভিডিওতে)

এই ভিডিওটি দেখলে আপনার মাইন্ড পরিবর্তন হয়ে যাবে!(ভিডিওসহ)

Updated: June 18, 2016 — 8:30 am
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM