কেন এত জনপ্রিয় এই প্রিজমা অ্যাপ? জেনে নিন

bdnari9930923ফেসবুক থেকে হোয়াটস অ্যাপ সর্বত্র এখন প্রিজমা অ্যাপের জয়জয়কার। প্রোফাইল পিকচার মানেই এখন প্রিজমা এফেক্টে  ভর্তি। এতদিন শুধু মানুষ স্বপ্নেই ভেবেছে প্রোফাইল পিকচার হবে শিল্পীর তুলির টানে ফুটে ওঠা কোন ছবির মতো। সেই স্বপ্নকেই বাস্তব করেছে এই রাশিয়ান অ্যাপ।

১১ জুলাই বাজারে রাশিয়ান ফটো রিটাচিং অ্যাপটি আসা মাত্রই সুপার ডুপার হিট। জেনে নেব এই হিট স্টোরির আসল চাবিকাঠিটা কি? কেনই বা বাজারের ঘোরাফেরা করা লক্ষ লক্ষ এরকম অ্যাপকে ছেড়ে দিয়ে মানুষ বেছে নিল প্রিজমাকে ।

* কারন এক : প্রিজমা অ্যাপ আপনাকে যে ছবিটি দিচ্ছে তা আপনি অন্য কোন অ্যাপ হাজার চেষ্টা করলেও পাবেন না। মিলিয়ে দেখবেন কোথাও না কোথাও একটা খুঁত থেকেই যায়।প্রিজমা অ্যাপ ছবিকে একদম আদ্যপান্ত  রিমডিফাই করছে। তাতেই আসছে এই নিখুঁত রেসাল্ট।

* কারন দুই   : ফটোশপে আপনি এমন কিছু করতে পারলেও সবাই তো আর ফটোশপ জানেন না। তাছাড়া কার ফোনেই বা থাকে “ ফটোশপ”। হাতে গরম এমন ছবি পেতে প্রিজমাই এখন  ভরসা।

* কারন তিন : অন্য কোন অ্যাপে ফটোরিটাচ করবার সময় মিনিট খানেক সময় নিয়েই নেয়। নেটওয়ার্কের মাধ্যমে কাজ করা প্রিজমা মানুষকে অপেক্ষায় রাখছে না। এটাই আম আদমিকে আরও টানছে।

* কারন চার : সাধারন ছাড়াও অসাধারন মানুষরাও এখন মেতেছেন এই প্রিজমা এফেক্টে। অনুস্কা থেকে বিরাট,  আলিয়া থেকে বরুন ধাওয়ান সবাই এখন প্রিজমাতে নিজেদের দেখতে পছন্দ করছেন। তাছাড়া সেলিব্রিটিরা যা করে তা আমরা সাধারণরাও ঝটপট ফলো করা শুরু করি। এটাও প্রিজমার এক অন্যতম সুপার হিট হওয়ার রহস্য।

ফটো এডিটিংয়ের অনেক অ্যাপ রয়েছে বাজারে তবে প্রিজমা ঝড়ে এখন সব দুরছাই।  আর হবেই নাই বা কেন ? অ্যাপের এক ক্লিকে আপনার সাধারন ছবিটি ভ্যান ঘগ বা পিকাসোর আঁকা কোন অতিমানবিক চিত্রে পরিনত হচ্ছে। তাহলে আরও একটু বেশী হলে ক্ষতি কি?

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: August 3, 2016 — 4:56 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM