যে বয়সে সম্পর্কে প্রতারণার ঘটনা বেশি হয়!

bdnari45474875জীবনের দশক শেষের অধ্যায়গুলো সবসময়ই এক একটা ভাঙা গড়ার খেলা। বয়স যখন দশ তখন এক অভিজ্ঞতা। বয়স যখন দুই দশক তখন জীবনে সম্পর্কের ঘাত প্রতিঘাতে ঢুকে যাওয়ার প্রথম ধাপ। বয়স যত বাড়ে সম্পর্কের গভীরতা তত বাড়ে। ২৫, ৩০, ৪০-বয়সের ফারাকে এক একটা সামাজিক সম্পর্ক এক এক রকম ভাবে গড়ে ওঠে আবার ভেঙেও যায়। সম্পর্কের এই ভাঙন কখনও পরিস্থিতর জন্য হয়, আবার সম্পর্কে অনেক প্রতারণার শিকারও হন অনেকে। তবে ছোট বয়সে যে সম্পর্ক গড়ে ওঠে সেগুলো হঠাৎ কোনও এক কারণে ভেঙে যায় না। নেপথ্যে থাকে রহস্য।

সম্পর্কে প্রতারণা হওয়ার ঘটনায় গবেষকরা একটি নির্দিষ্ট বয়সকে ‘দোষী’ করেছেন। এই বয়সেই নাকি মানুষের মধ্যে প্রতরণার স্পৃহা সব থেকে বেশি কাজ করে।

বিগত বছরের গবেষণায় ৩৯ বছর বয়সকেই বেঁছে নেওয়া হয়েছে সবথেকে ভয়ংকর বয়স হিসেবে। ১০০০ মানুষের ওপর হওয়া এই গবেষণায় দেখা গিয়েছে ৩৩ শতাংশ মানুষ ৩৯ বছর বয়সেই প্রতারণামূলক কাজে লিপ্ত হয়েছেন। আর তারপরই বয়স ২৯। এই বয়সেও প্রতারণার স্পৃহা জাগরিত থাকে মানুষের মধ্যে, বিশেষ করে সম্পর্কে।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: August 10, 2016 — 12:54 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM