যৌন দূর্বলতা থাকার পরেও নারীকে অধিক তৃপ্তি দেওয়ার কৌশল!

bdnari83887873যৌনতায় ঘাটতির কারণে অনেকেরই বাস্তব জীবনে সমস্যায় পড়তে হয়। এ ক্ষেত্রে কয়েকটি বিষয় জেনে রাখলে তা সমাধান করা সহজ হয়। অনেকেরি ভাবনা যে কীভাবে যৌন মিলনের মাধ্যমে স্ত্রীকে চরম সুখ দেওয়া যায়। সেই বিষয়ের আলোকে আজকের আর্টিকেলটি সাজনো। চলুন শুরু করি। একজন নারীর জন্য চরম বিরক্ত কারণ হচ্ছে সহবাসে তার তৃপ্ত না হওয়া। অনেক পুরুষই তার স্ত্রীকে চরম সুখ দেওয়ার পূর্বেই তার বীর্যপাত হয়ে যায়। যার কারণে তার স্ত্রী অপূর্ণ তৃপ্তি বোধ থেকে যায়। যার কারণে তাদের মেজাজ বিগড়ে যায়। তাই স্বামীর সাথে অনেক সময় ভালো আচরণ করতে পারে না।

যার ফলে সংসারে অশান্তি নেমে আসে। স্ত্রীরও পরপরুষের প্রতি আকৃষ্ট হয়। তাই পরপুরুষকেই দিয়েই নিজেকে পরিতৃপ্ত করতে চাই। তাই প্রত্যেক স্বামীরও উচিত নিজের স্ত্রীকে চরম সুখ দেওয়া। অনেক পুরুষই পর্যাপ্ত যৌন জ্ঞানের অভাবে স্ত্রীকে চরম সুখ দিতে পারেন না। আজকের পোস্ট এ পড়ুন কীভাবে নারীকে দ্রুত অধিক তৃপ্তি দেওয়া যাবে নিজের যৌন দূর্বলতা থাকার পরেও।

* স্পর্শকাতর স্থানে যেমন গাল, ঠোঁট, কান, গলায় ঘন ঘন চুম্বন করুন। আপনার নিঃশ্বাসের শব্দ যেন তাঁর কানে শোনা যায়।

* আপনার সঙ্গিনীর উরুতে ঘর্ষণ করুন।

* সঙ্গমের পূর্বে ফোরপ্লে এবং স্পর্শকাতর অঙ্গে ও যৌনাঙ্গে কামাদ্রিভাবে আলতোভাবে আদর করুন।

* যৌনাঙ্গে মর্দনের ফলে নারী দ্রুত উত্তেজিত হয়।

* নারীর দেহের স্পর্শকাতর অঙ্গগুলি মর্দন করুন।

* যোনিতে আঙ্গুল প্রবেশ করিয়ে ঘর্ষণ করুণ।

* যোনিতে দুই ঠোঁটে আঙ্গুল দিয়ে ঘর্ষণ করুণ।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: August 12, 2016 — 4:38 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM