আপনার রাশির সাথে যে রাশির জুটি হবে উত্তম!

bdnari28277762বহু মানুষ আছেন, যাঁরা রাশি চক্র, ভবিষ্যত্বাণীতে বিশ্বাস করেন। আবার অনেকেই করেন না। অনেক মানুষ প্রত্যেকদিন তাঁর রাশিতে কী লিখেছে সেটা দেখে নিয়ে দিন শুরু করেন। আবার অনেক মানুষ মনে করেন, তাঁর জীবনসঙ্গী কেমন হবে তা, তাঁর রাশির উপরেও নির্ভর করে। আপনিও যদি তেমন বিশ্বাস করে থাকেন, তাহলে জেনে নিন কোন রাশির সঙ্গে কোন রাশির মিল সবথেকে ভালো।

* মীন- এই রাশির জাতক-জাতিকাদের কখনও কখনও বোঝা খুব মুশকিল হয়ে যায়। তাঁরা খুব আবেগপ্রবণ, পর্যবেক্ষণশীল, সংবেদনশীল হন। মীন রাশির ব্যক্তিরা খুব সৃষ্টিশীল মানুষ হন। তাঁরা সবসময় কোনও না কোনও কাজে ব্যস্ত থাকেন। তাই রাশির জন্য সঠিক রাশি হল মকর এবং কর্কট।

* কুম্ভ- এই রাশির জাতক-জাতিকারা কোনও একটি বিষয়ে বহুক্ষণ আটকে থাকা পছন্দ করেন না। এঁরা উন্নতি করতে পছন্দ করেন। এঁরা সৃষ্টিশীল হন। কুম্ভ রাশির ব্যক্তিরা স্বাধীনতা পছন্দ করেন। তাই এঁদের জন্য উপযুক্ত রাশি হল মিথুন এবং সিংহ।

* মকর- মকর রাশি জাত ব্যক্তিরা জীবনকে উপভোগ করতে খুব ভালোবাসেন। এই রাশির উপযুক্ত হল কন্যা এবং মীন রাশি-জাত ব্যক্তিরা।

* ধনু- এঁরা খুব অ্যাডভেঞ্চার পছন্দ করেন। বিশ্বের বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসেন। এঁরা স্বাধীনতা চান। তাই এঁদের জন্য উপযুক্ত রাশি হল কুম্ভ এবং মেষ রাশি।

* বৃশ্চিক- এঁরা জীবনে চ্যালেঞ্জ নিতে পছন্দ করেন। তার জন্য বৃশ্চিক রাশির ব্যক্তিদের কপালে কখনও কখনও দুর্নামও জোটে। সিংহ এবং মকর এই রাশির জাতক জাতিকাদের জন্য উপযুক্ত।

* তুলা- এঁরা সবসময় ব্যালেন্স করে চলতে পারেন। সবার সঙ্গে মানিয়ে নিতে পারেন। এঁদের জন্য উপযুক্ত রাশি হল সিংহ এবং ধনু।

* কন্যা– এঁরা খুবই বিনয়ী হন। এঁদের মানিয়ে নেওায়র ক্ষমতাও দারুন। এঁরা নিজেদের সমস্যা অন্য কারওকে বলতে পারেন না। মকর এবং তুলা রাশির ব্যক্তিরা এঁদের জন্য উপযুক্ত।

* সিংহ– এঁরা খুবই স্বাধীনচেতা হন। ভালোবাসতে পারেন। বৃশ্চিক এবং মিথুন রাশির সঙ্গী এঁদের জন্য উপযুক্ত।

* কর্কট- সমস্ত রাশির মধ্যে সবথেকে দয়ালু কর্কট রাশির ব্যক্তিরা হন। এঁরা খুবই আবেগপ্রবণ এবং সংবেদনশীল হন। এঁদের সেন্স অফ হিউমার দারুন হয়। এঁরা অন্যের দুঃখে পাশে দাঁড়ান। এঁদের উপযুক্ত রাশি হল বৃষ এবং তুলা রাশি।

* মিথুন- মিথুন রাশির ব্যক্তিরা ভালোবাসতে পারেন। এঁদের উপযুক্ত রাশি হল তুলা এবং কর্কট।

* বৃষ- এই রাশির ব্যক্তিরা খুব একগুঁয়ে, জেদী, অনমনীয় ধরণের হন। এঁদের জন্য বৃষ এবং কর্কট রাশির ব্যক্তিরা উপযুক্ত।

* মেষ- এঁরা হিংস্র ধরণের হন। এঁদের জন্য উপযুক্ত সঙ্গী হল মীন এবং কর্কট রাশির ব্যক্তিরা।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: August 13, 2016 — 2:30 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM