ছেলেদের জানা উচিত মেয়েদের এই ৪টি গোপন তথ্য!

bdnari8377749অনেকেই বলেন মেয়েরা খুবই রহস্যজনক। সহজে এদের মন-মর্জি বোঝা যায় না। যার ফলে এই মেয়েরা যে আদ্ ৌকেমন, সেই সত্যিটা অনেক পুরুষের কাছেই ‘গোপন’ তথ্য।

তাহলে আসুন মেয়েদের কিছু গোপন তথ্য জেনে নিই। এর মধ্য দিয়ে হয় তো মেয়েদের কিছু বিষয় ঠিকই বোঝা যাবে। তবে হ্যাঁ, আপনি যদি পুরুষ হন, তাহলে এই তথ্যগুলো অবশ্যই আপনার জানা উচিৎ

* তথাকথিত ‘আধুনিকা’ মানেই যে-কোনও পুরুষের সঙ্গে সেই মেয়ের যা খুশি তা করতে হবে, এবং মেয়েটিও যে তা করার জন্য তৈরি, এমনটা ভাবার কোনও কারণ নেই। এটা বৈজ্ঞানিকভাবে প্রমাণিত যে, অধিকাংশ মেয়েই কোনও একটা ন্যূনতম মানসিক সংযোগ ছাড়া কোনও পুরুষের সঙ্গে গভীর সম্পর্কে লিপ্ত হতে চান না। কাজেই, কোনও মেয়ে একটু খাটো পোশাক পরেছে, অথবা কোনও পুরুষের সঙ্গে বার-এ বসে গল্প-আড্ডা করছে মানেই আপনার খুব গভীরে চলে এসেছে! তা আদৌ নয়।

* ‘নারী চরিত্র বেজায় জটিল’, কিন্তু জটিলতর হল মেয়েদের মেজাজ বা ‘মুড’। ডাক্তারি মত বলে, অধিকাংশ মেয়েই প্রিমেনস্ট্রুয়াল সিনড্রোমে ভোগেন, অর্থাৎ ঋতুস্রাব শুরু হওয়ার আগে নানা রকম শারীরিক ও মানসিক অস্বস্তিতে ভোগেন। সেই সময়টায় হঠাৎ হঠাৎ মেজাজের বদল, এইমাত্র খুশি তো পরক্ষণেই রেগে আগুন, এমনটা হওয়া অত্যন্ত স্বাভাবিক।

* জীবনে এমন বহু পরিস্থিতি আসে যখন কোনও মেয়ের কাছে তার মা-ই সবচেয়ে আপনজন। যদি ভেবে থাকেন, আপনি কোনও মেয়েকে ভালবাসেন বলেই সে তার সমস্ত সমস্যা আপনার কাছে উজাড় করে দেবে, তাহলে ভুল ভাবছেন। মেয়েদের জীবনে এমন অনেক বিষয় থাকে, যেগুলো নিজের মায়ের সঙ্গে আলোচনা করতেই সবচেয়ে স্বচ্ছন্দ বোধ করে তারা, এবং মায়েরাই এই সব বিষয়ে সবচেয়ে কার্যকর পরামর্শ দিতে পারেন মেয়েদের।

* মেয়েদের জীবনে অন্য মেয়েদেরও প্রয়োজন রয়েছে। মেয়েদের একটা নিজস্ব জগৎ থাকে, সেখানে পুরুষদের প্রবেশ নিষেধ। মেয়েদের নিজস্ব আড্ডা, বেড়ানো, গসিপ, সবই থাকে। সেগুলো থেকে তাদের বঞ্চিত করার কোনও মানেই হয় না। কাজেই আপনি কোনও মেয়ের সঙ্গে প্রেম করছেন বলে যদি আশা করেন, সে তার মেয়ে-বন্ধুদের ছেড়ে সর্বক্ষণ আপনার সঙ্গে সময় কাটাবে, তাহলে ভুল করছেন।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: August 13, 2016 — 3:48 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM