মেয়েদের এই জিনিসগুলো ছেলেদের খুবই পছন্দের!

bdnari8398755নারীদের তো পুরুষ পছন্দ করেই। কিন্তু জানেন কি যে, নারীদের কোন কোন গুণ পুরুষরা পছন্দ করে? জেনে নিন।

* আত্মবিশ্বাস : আজকের দিনে নারীরা সংসার জীবনের বহু কাজ সফলভাবে করে চলেছেন। যে নারীরা নিজেদের সুন্দর মনে করেন, অন্য কেউ কী বললো তাতে তাঁদের কিছু যায় আসে না। তা ছাড়া আত্মবিশ্বাস এমন এক গুণ যা নারী-পুরুষ উভয়কেই অনন্য করে তোলে। এই ধরনের নারীরা তাদের হাঁটা-চলা, কাজে-কর্মে নির্ভয় থাকেন। এই গুণে মুগ্ধতায় ছেয়ে যায় পুরুষের মন। আত্মবিশ্বাসী নারীরা পুরুষদের থেকেও সমীহ আদায় করে নেন।

* আত্মনির্ভরশীল : অর্থাত্, দায়িত্বশীল নারী। এর অর্থ, আত্মনির্ভরশীল নারীরা পুরোপুরি পুরুষের উপর নির্ভর করে না। তাঁরা নিজেরাই নিজেদের চালাতে পারেন এবং দায়িত্বশীলতার সঙ্গে কাজ করেন। এমন নারীদের মধ্যে প্রতিজ্ঞা এবং মনের জোর দেখা যায়। আর এমন বৈশিষ্ট্যের নারীরা পুরুষদের কাছে আকাঙ্ক্ষিত হয়ে ওঠেন।

* নিজেকে প্রকাশ করা : যে নারীরা নিজেদের প্রকাশ করতে পারেন তাঁদের পছন্দ করেন পুরুষরা। যে নারীরা নিজের মনের সঙ্গে কথা বলতে পারেন, মতামত প্রকাশে ভয় পান না এবং অযথা চুপ করে থাকেন না, তাঁদের ভক্ত হয়ে যান পুরুষরা।

* আবেগপ্রবণ মানসিকতা : প্রত্যেক মানুষ কোনও না কোনও বিষয়ের প্রতি আসক্ত। যেটা তিনি মনের মধ্যে রাখেন। তাঁর মূল্যবোধের প্রকাশ ঘটে এতে। আর তেমন নারীদের প্রতিই আকৃষ্ট হন পুরুষরা। তাঁরা যা করেন, বা যা ভালোবাসেন তা যেন মন থেকে করেন, তাই দেখতে চান পুরুষরা। এমনিতেই নারীরা আবেগাপ্লুত হয়ে থাকেন। একে যদি নিজের নির্ভেজাল বৈশিষ্ট্যের সঙ্গে প্রকাশ ঘটানো যায়, তবে সোনায় সোহাগা। এই গুণ সব পুরুষই নারীর মধ্যে খোঁজেন।

* গর্ব : মানুষের আরও এগিয়ে যাওয়ার প্রাণশক্তি জোগায় এই গর্বিত মনোভাব। বাহ্যিক বা অভ্যন্তরের সৌন্দর্যের প্রকাশে যে নারীরা অন্যের থেকে এগিয়ে তাঁদের মধ্যে গর্ব দেখতে চান পুরুষরা। তাঁদের পোশাকে, চাল-চলনে, কথায় বা আচরণে গর্বের স্ফূরণ ঘটলে পুরুষদের হৃদয় গলে যায়।

* সততা : এটা যেকোনও মানুষের জন্যে ভালো। নারীদের মধ্যেই এই সততার প্রকাশ ঘটলে তা পছন্দের হয়ে ওঠে পুরুষদের কাছে। সম্পর্ক বা জীবনের যেকোনও ক্ষেত্রে সৎ নারীরা দারুণ আকর্ষণীয় পুরুষদের কাছে। এই ধরনের নারীরা সংসার, সমাজ এবং জীবনের প্রতিটি ক্ষেত্রে বিশ্বস্ত থাকেন।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: August 22, 2016 — 2:48 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM