যে ৬ ধরনের ছেলেরা প্রেমে ধোকা দেয়!

bdnari883সবেমাত্র দেখা হয়েছে আপনাদের? দেখেই একেবারে প্রেমে পড়ে গেছেন নিশ্চয়। যেমন দেখতে তেমন স্টাইল, তেমন স্মার্ট, এককথায় বলতে গেলে চার্মটাই আলাদা কি বলেন? এত অল্পেই গলে যাবেন না। মাথায় রাখবেন যারা ধোকা দেওয়ার জন্য সম্পর্ক তৈরি করে তাদের পার্সোনালিটি চার্মিংই হয়। তাই পরে দুঃখ পাওয়ার আগে, আগে থেকে সতর্ক হোন। প্রথমে ভাল করে যাচাই করে নিন। তারপর সম্পর্কে এগোন। তার আগে জেনে নিন কোন ধরনের পুরুষ মানুষের ক্ষেত্রে প্রেমে ধোকা দেওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি।

* যারা মায়ের আদুরে ছেলে নয় : অনেকে মা ভক্ত ছেলেদের পছন্দ করেন না। কারণ কিছু কিছু ক্ষেত্রে তারা খুবই বিরক্তিকর হয়ে ওঠে। কিন্তু আপনার বয়ফ্রেন্ডের যদি তার মায়ের সঙ্গে আরো আরো ছাড়ো ছাড়ো সম্পর্ক হয় বা সম্পর্ক খুব একটা ভাল না হয় তাহলে খুব সাবধান। কারণ এই ধরণের ছেলেদের এক জায়গায় টিকে থাকাটা খুব সমস্যার। তার উপর মায়ের উপর রাগ মানে মহিলা সম্প্রদায়ের উপর একটা অবাঞ্ছিত ভাল না লাগার জায়গাও তৈরি হয় মানসিক ভাবে। যদি দেখেন আপনার বয়ফ্রেন্ড মায়ের সঙ্গে ভাল ব্যবহার করছে না, তাঁকে অপমান করছে বা অসম্মান করছে, তাহলে বুঝবেন সে আপনার ভাবনারও সম্মান কখনও করবে না। আর একসময় না একসময় আপনাকে ধোকা দেবেই।

* রহস্যময় ব্যক্তি : কথায় বলে, মেয়েদের মধ্যে রহস্যময়তা বেশি থাকে। কিন্তু বহু পুরুষমানুষ আছেন যারা খুব রহস্যময় হয়। সবকিছু গোপন রাখতে পছন্দ করে। আপনার সঙ্গে নিজের বন্ধুবান্ধবের গল্প বা ফোন ও ফোনের পাসওয়ার্ড শেয়ার করতে চায় না। নিজের সম্পর্কে একটা রহস্যময় জগৎ তৈরি করে রাখতে ভালবাসে। অথচ আপনার বিষয়ে সবকিছু জানতে আগ্রহী সে। এমন পুরুষ কিন্তু কিছুতেই আপনার প্রতি বিশ্বস্ত থাকবে না। এগুলিই লক্ষ্ণ যে ওই ব্যক্তি আপনাকে চিট করছে।

* ওহ! ভুলে গিয়েছিলাম : যে ব্যক্তি আপনাদের দুজনের গুরুত্বপূর্ণ দিনগুলি বারবার ভুলে যান কিংবা শেষ মুহূর্তে আপনার প্ল্যান ভেস্তে চলে যান। এরপর আবার আপনাকে দেখানোর জন্য সেই দিন নিয়ে বাড়াবাড়ি শো অফ করে। এবং এই ঘটনা যদি বারবার ঘটে তাহলে মাথায় রাখবেন আপনাদের জুটি বেশিদিন টিকবে না। কারণ ওই সময়ে অন্য কাউকে তুষ্ট করে এসে, নিজের স্বার্থের জন্য আপনার রাগ ভাঙানোর চেষ্টা চালাচ্ছে সে।

* অনুরাগ, স্নেহ, প্রীতি সেটা কি? :  কিছু কিছু পুরুষ রয়েছেন যাঁরা ফ্লার্ট করতে সিদ্ধহস্ত। নিজের চার্মিং পার্সোনালিটি দিয়ে আপনাকে নিজের দিকে আকৃষ্ট করতে একেবারে মাস্টার। শারীরিক সম্পর্কে বেশি স্বচ্ছন্দ। কিন্তু, ভালবাসা, প্রেম, স্নেহ, প্রীতি, কমিটমেন্ট এই সব শব্দগুলি শুনলেই এক হাত দূরে সরে যায় বা কথা এড়িয়ে যায়। এদের থেকে আপনিও সাবধান থাকুন। কারণ এমন মানুষ আপনার সঙ্গে বেশিদিন থাকবে না সে বিষয়ে নিশ্চিত থাকুন।

* আধিপত্য : যে পুরুষমানুষ মহিলাদের উপর আধিপত্য জমাতে চায় তারাও খুব একটা বিশ্বস্ত নয়। আপনার মাথার উপর ছোড়ি ঘুরিয়ে এরা এমন একটা পরিস্থিতি তৈরি করে রাখতে চায় য়াতে আপনি তার বিষয়ে কোনও খবর জানতে না চান। আর এর ফাঁকে সে অন্য মহিলাদের সঙ্গে ফ্লার্টিং চালিয়ে যেতে পারবে। আর আপনার উপর আধিপত্য জমাতে না পারলেই সেই সম্পর্ক থেকে বেরিয়ে গিয়ে অন্য মহিলার সঙ্গে সম্পর্ক তৈরি করতে চাইবে।

* আপনি তার গোপন পরিচয় : যারা সম্পর্কে আসার পরও দুনিয়ার কাছে তা স্বীকার করতে চায় না, বা আপনাকে নিজের বন্ধুবান্ধব, পরিবারের কাছ থেকে গোপন করে রাখার চেষ্টা করে, এখন সঠিক সময় নয়, এই বাহানা দিয়ে আপনাকেও বাধা দেয় এই সম্পর্কের বিষয়ে কাউকে জানাতে, সম্ভবত নিজেদের ভাবনা সম্পর্কে এরা স্পষ্ট হয়। [আপানার সঙ্গী নিরাপত্তাহীনতায় ভুগছেন এগুলিই তার লক্ষণ!] এরা জানে খুব তাড়াতাড়ি সম্পর্কে শেষ যখন সে করেই দেবে তাহলে শুধু শুধু লোক জানিয়ে লাভ কি। একে তার নামই খারাপ হবে।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: August 29, 2016 — 3:21 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM