কি ধরনের নাকের রিং আপনার মুখের সাথে মানাবে?

bdnari37636শুধু বিয়ে শাদি নয়, নিজের সৌন্দর্য বাড়াতে সবসময় নাকে থাকে নথ। নাকে নানারকমের নথ পরার ফ্যাশন চলে আসছে যুগ যুগ ধরে। ট্র্যাডিশনাল থেকে ক্যাজ়ুয়াল, যে কোনও লুকসে নথ মেয়েদের অন্যতম পছন্দের গয়না। কেমন ধরনের হওয়া চাই, আপনার নাকের নথখানি, রইল তারই কিছু ফ্যাশন টিপস্ –

আপনিও যদি ভাবেন নাক ফুটো করবেন, তবে ছোটোখাটো কোনও নথ বেছে নিন। সোনার নথ পরাই ভালো। সদ্য নাক ফুটো করলে অন্য কোনও ধাতুর নথ না পরাই ভালো, তাতে ইনফেকশন হওয়ার ভয় থাকে। নাক ফুটো করার পর অন্তত কয়েক সপ্তাহ নাক নথ পরে থাকা দরকার। সেই সময়ের মধ্যে ফুটো শুকিয়ে যাবে।

১. নথের পছন্দ নিয়ে কথা উঠলে ওঠে নাকের রিংয়ের উল্লেখ। বিশেষ করে অনেকেই পছন্দ করেন সানিয়া মির্জ়া নোজ় রিং বা দাবাং ছবিতে যে নোজ় নিংটি পড়েছিলেন সোনাক্ষী সিনহা।

২. আধুনিকাদের কাছে বিডেড রিং রয়েছে পছন্দের তালিকায়। পোশাকের সঙ্গে রংবেরঙের বিডেড রিং পরে নেওয়া যায়। দেখায়ও স্টাইলিশ।

৩. চেহারা গোলগাল হলে, হাফ বিডেড রিং সেরা। তাতে চেহারা অনেকটা স্লিম দেখায়। সন্ধ্যাভ্রমণ বা অনুষ্ঠানে যাওয়ার জন্য যে কোনও পোশাকের সঙ্গে দিব্য মানিয়ে যায়।

৪. অন্যকিছু না পরতে চাইলে পরতে পারেন নোজ় স্টাড। যে কোনও মুখের গড়নের সঙ্গে এই নাকের নথ ভালো মানিয়ে যায়।

৫. বিশেষ দিনে, বিশেষ সাজগোজের সঙ্গে থাক হুপস্। বেশি বড় ও টানা নাকের নথ দেয় ট্র্যাডিশনাল লুক। উৎসব বা বিয়ে, যে কোনও অনুষ্ঠানে ট্র্যাডিশনাল পোশাকের সঙ্গে পরে ফেলতে পারবেন এই নাকের নথ।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক ক

Updated: November 16, 2016 — 1:29 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM