পোশাক না খুলে ফোরপ্লে করেও গর্ভধারণ সম্ভব, কিন্তু কিভাবে?

bdna88773677লন্ডনের একদল গবেষক বেশ কিছুদিন ধরে গর্ভধারণের ভ্রান্ত ধারণাকে মিথ্যে প্রমাণ করতে নানারকম পরীক্ষানিরীক্ষা চালান। সেখানেই তাঁরা খুঁজে পান গর্ভধারণের সম্ভাব্য কিছু কারণ। তারই মধ্যে উল্লেখযোগ্য কারণ হিসেবে উঠে আসে পোশাক পরিত্যাগ না করেও নাকি গর্ভধারণ সম্ভব। ফোরপ্লে (মিলনের আগের এপিসোড) চলাকালীনও নাকি গর্ভধারণ করেন অনেক নারী। কীভাবে জানলে চমকে যাবেন।

পদ্ধতিটির নাম “ড্রাই হাম্পিং”। একটু পরিষ্কারভাবে ব্যাখ্যা করলে, ড্রাই হাম্পিংয়ে সবটাই উপর-উপর। ধরি মাছ, না ছুঁই পানি! অনেকটা পরীক্ষায় না বসেই রেজ়াল্ট পেয়ে যাওয়া আরকী।

বস্ত্র পরিহিত অবস্থায় যদি ফোরপ্লে চলে আর সঙ্গীকে স্পর্শ করার সময় যদি অতিরিক্ত শরীরিক উত্তেজনায় বীর্যের নির্গমন হয়, তা হলে গর্ভধারণ সম্ভব। এবার প্রশ্ন হল, কীভাবে? বিশেষজ্ঞরা বলছেন, অন্তর্বাসের মধ্যে দিয়ে বীর্য যদি নারীর যৌনাঙ্গে প্রবেশ করে এবং তা যদি উচ্চমানের বীর্য হয়, তবে গর্ভধারণ হওয়ার সম্ভাবনা ১০০ শতাংশ। যদিও এই ধারণের সম্ভাবনাকে অত্যন্ত বিরল বলে মনে করে বিশেষজ্ঞমণ্ডলী।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করু

Updated: November 21, 2016 — 3:58 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM