ভার্চুয়াল যৌনতায় পুরুষ না নারীরা বেশি আগ্রহী ? কি বলছে গবেষকরা?

bd6664773ভার্চুয়াল বিশ্ব নারীদের ওপর প্রভাব বিস্তার করেছে সবথেকে বেশি এবং ইন্টারনেটে যৌনতায় পুরুষের থেকে অধিক আগ্রহী হন নারীরা দাবি করছে ব্রিটিশ গবেষণা। আরও একধাপ এগিয়ে গবেষণা দাবি করেছে, “ব্রিটেনের প্রতি ১০ জন নারীর মধ্যে একজন করে অবশ্যই ভার্চুয়াল সেক্সে লিপ্ত হন”। গবেষণার যে সার্ভে পত্র রয়েছে, তাতে দেখা গিয়েছে অধিকাংশ নারীই মত দিয়েছে ভার্চুয়াল যৌনতার পক্ষেই। ব্রিটেনের মহিলারা মনে করেন ভার্চুয়াল প্ল্যাটফর্মে যৌনতা উপভোগ করা যায় অনেক বেশি।

২,৬১৮ জন নারীর মধ্যে এই গবেষণা চালানো হয়। সেখানে ১৭ থেকে ৫০ বছর বয়সীদের ওপর সমীক্ষা করেই এই ফল পাওয়া যায় বলে দাবি গবেষকদের। এই গবেষণায় গবেষকরা আরও একটি মারাত্মক সামাজিক বিষয়ের ওপর দৃষ্টি নিক্ষেপ করেছে, তা হল তথ্য প্রযুক্তি যেভাবে এগিয়ে যাচ্ছে, তাতে উন্নত বিশ্ব তাঁদের প্রতি দিনের জীবনের অঙ্গ হিসেবেই দেখছে ভার্চুয়াল বিশ্বকে, আর সেখানেই ঢুকে পড়েছে যৌনতার মত বৈজ্ঞানিক স্বাভাবিক প্রবৃত্তি। মানুষের মধ্যে বাড়ছে সেক্স টয় ব্যবহার করার প্রবণতাও।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: December 1, 2016 — 1:48 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM