মেয়েদের লিপস্টিকও নাকি বলে দেয় তাঁর চরিত্র!

লিপস্টিক ছাড়া মহিলাদের সাজ অসম্পূর্ণ। সে সিম্পল সাজ হোক বা গ্ল্যামারাস লুক, লিপস্টিক করবে জাদু। আপনারও যদি থাকে নিজস্ব ফ্যাশন সেন্স, লিপস্টিকের রং নিয়ে নানারকম এক্সপেরিমেন্ট করতেই পারেন। লিপস্টিকের রং বেছে নিন যতেœ। সেটাই হয়ে উঠবে আপনার ব্যক্তিত্বের পরিচয়। একেকটি লিপস্টিকের রং একেকরকম ব্যক্তিত্বের কথা বলে। তাই আপনার ঠোঁট জোড়া রাঙানোর আগে জেনে নিন লিপস্টিকের কোন রং কী কথা বলে।

* লাল: লাল মানেই ভীতু নন। এনার্জিটিক, উদার ও সাহসী। লাল রঙের লিপস্টিক ব্যবহার করেন মানে আপনার মধ্যে এসব গুণই বিরাজমান।

* গোলাপি: গোলাপি রঙের লিপস্টিক বেছে নিলে বুঝতে হবে আপনি খুব মিষ্টি একটি মেয়ে। এই শেডের লিপস্টিক উদারতার পরিচয় দেয়।

* বাদামি ও প্লাম: এই শেডের লিপস্টিক দূরদর্শিতার পরিচয় দেয়। আপনি যে কোনও সমস্যার মোকাবিলা করতে পিছপা হন না। এই রং যেমন আপনাকে করে তুলবে সুন্দরী তেমনই রহস্যময়ী।

* নিউড: এই শেডের লিপস্টিক বেছে নেওয়া মানে আপনি সহজ সরল। ডাউন টু আর্থ চরিত্রের মানুষ। আপনার স্বভাব শান্ত। আপনি খোশ মেজাজি। নিজেকে কোন রূপে মানায়, তা বেশ বোঝেন। তাই রং দিয়ে নিজের খামতিগুলি ঢেকে রাখতে চান না।

* কালো: এই রং অবশ্যই সাহসী পছন্দের পরিচয় দেয়। এই রং বলে আপনি একটু জেদি। আপনার মন ভোলানো সহজ কাজ নয়। তাই আপনি বেছে নেন কালো রঙের লিপস্টিক।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: February 20, 2017 — 3:18 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM