মিলনের স্থায়িত্ব বাড়াতে ভায়াগ্রা এইবার ঘরেই বানিয়ে নিন!

ভায়াগ্রাযৌন মিলনের স্থায়িত্ব বাড়াতে ঘরে বসেই তৈরি করুন ভায়াগ্রা আর স্ত্রীর সাথে দীর্ঘক্ষন মিলন করে তাঁকে সন্তুষ্টি করুন। এটি কিভাবে করবেন জানতে এই লেখাটি মন দিয়ে পড়ুন।

যৌন সক্ষমতা বাড়াতে অনেকে ভায়াগ্রা ওষুধ সেবন করে থাকেন। এই ভায়াগ্রা ওষুধের মধ্যে অ্যাফ্রোডিসিয়াক প্রপার্টি থাকে, যেমন সিট্রুলিন, লাইকোপেন প্রভৃতি। যা পুরুষদের যৌন কর্মক্ষমতা বাড়াতে সাহায্য করে। তবে এ ভায়াগ্রাতে পার্শ্ব প্রতিক্রিয়া থাকে।

কিন্তু আপনি  যদি চান তাহলে ঘরে বসে প্রাকৃতিক ভাবেই এই ভায়াগ্রা তৈরি করতে পারেন। যা হবে নিরাপদ এবং পার্শ্বপ্রতিক্রিয়াহীন। আমাদের হাতের নাগালেই রয়েছে এমন দুই ফল যা থেকে সহজেই অ্যাফ্রোডিসিয়াক প্রপার্টি পাওয়া যায় এবং তাও প্রচুর পরিমাণে। প্রথমটি হল তরমুজ এবং দ্বিতীয়টি হল পাতি লেবু।

* যেভাবে বানাবেন : প্রথমে তরমুজ ছোট ছোট টুকরো করে কেটে নিন। মিক্সার বা জুসারের মাধ্যমে তা ক্রাশ করে ফেলুন। তরমুজের খানিকটা সাদা অংশও এর মধ্যে দিয়ে দিন। প্রায় এক লিটার মতো এই জুস দরকার হবে। তার পর তরমুজের রস একটি পাত্রে ঢেলে তা হাল্কা তাপে ফোটাতে থাকুন। ফুটে উঠলে একটি গোটা পাতিলেবুর রস তাতে দিয়ে দিন এবং ভালো করে মিশিয়ে নিন।

খেয়াল রাখবেন, পাত্রের নীচে যাতে না লেগে যায় তার জন্য ক্রমাগত মিশ্রণটি নাড়তে থাকুন। তাপ কমিয়েই রাখুন এবং মিশ্রণটি অর্ধেক হতে দিন।

এবার তাপ থেকে নামিয়ে ঠান্ডা হতে দিন। ঠান্ডা হলে ভালো করে ছেঁকে একটি পরিষ্কার কাঁচের বোতলে ভরে ফ্রিজে রেখে দিন। রোজ সকালে খালি পেটে এবং রাতে খাবার আগে ২ চামচ করে খান। যদি আপনার ওজন বেশি হয়, তবে তা ৩-৪ চামচ পর্যন্ত খান। সপ্তাহ খানেকের মধ্যেই এর প্রভাব বুঝতে পারবেন। সব বয়সের জন্য একদম নিরাপদ এবং পার্শ্বপ্রতিক্রিয়াহীন বাড়ীতে তৈরীকৃত এই ভায়াগ্রা।

স্বাদ বাড়ানোর জন্য লবন, চিনি মেশালে এর উপযোগিতা কমে যায়। ফলে প্রাকৃতিক ভাবে এটা খাওয়া ভালো।

[ বিঃ দ্রঃ প্রতিদিন মজার মজার রান্নাকরার অসাধারন সব রেসিপি এবং রুপ লাবণ্য টিপস আপনার ফেসবুক টাইমলাইনে পেতে আমাদের পেইজে লাইক দিন!

আমাদের ফেসবুক পেইজে লাইক দিতে এইখানে ক্লিক করুন

Updated: March 24, 2017 — 2:30 pm
bangladeshi women's lifestyle © 2015-2016, ই-মেইলঃ bdnari.com@gmail.com Serverdokan TEAM